November 29, 2021, 5:54 am

অপুর ১০ কেজি ওজন কমানোর তথ্য ফাঁস!

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: রবিবার, নভেম্বর ৮, ২০২০
  • 59 দেখা হয়েছে:

বিনোদন ডেস্ক

২০১৬ সালে চলচ্চিত্র জগতে আলোচনার বিষয় ছিল অপু বিশ্বাস। ২০২০ সারে এসে গেলেও অপুকে নিয়ে জল্পনার অবসান এখনো হয়নি। হঠাৎ যখন সবাই অপুকে পাশ কাটিয়ে যেতে ব্যস্ত তখন নিজেই আবার ফিরে আসার ঘোষণা দিলেন। এই দীর্ঘ সময়ে নানা বাধা পেরিয়ে গেছেন জনপ্রিয় এ নায়িকা। জীবন থেকে হারিয়ে গেছে শাকিব।

এর পর বছরের শুর থেকে করোনা মহামারির কারণে অনেকগুলো দিন ঘরবন্দি হয়ে কাটাতে হয়েছে। এরইমধ্যে মাকেও হারালেন তিনি। অনেকদিন ছেলে আব্রাম খান জয়কে নিয়ে কাটিয়েছেন গ্রামের বাড়িতে। মা হওয়ার পর ওজন বেড়েছে জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের।এরপর দীর্ঘদিন সিনেমাতেও নেই তিনি। সর্বশেষ দেবাশীষ বিশ্বাস নির্মিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে অভিনয় করেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায়।

সম্প্রতি সরকারি অনুদান পাওয়া ‘ছায়াবৃক্ষ’ নামের একটি ছবিতে অভিনয় শুরু করেছেন অপু। ৫ নভেম্বর থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়াতে শুরু হয়েছে ছবিটির শুটিং। জানা গেছে এই ছবিটির জন্য ১০ কেজি ওজন কমিয়েছেন অপু।

ওজন কমানোর প্রসঙ্গে জানাতে গিয়ে হাসতে হাসতে অপু বলেন, ‘ঠিক কি কারণে ওজন কমিয়েছি সেটা বলা যাবে না। আসলে এই সিনেমার জন্য যে ওজন কমিয়েছে বিষয়টি তা নয়। ওজন কমানো আমার কাছে বিষয় না, মূল বিষয়হলো হলো টোনিং। আর সেটাই করছি এখন। তাছাড়া সৌন্দর্যও আমার কাছে মূল বিষয়। যেহেতু কাজ করছি আর সেইসঙ্গে লক ডাউনেও বেশ একটা ভালো সময় পেয়েছি। তাই এ সময় নিজেকে প্রস্তুত করতে পেরেছি।

অপু আরও বলেন, ‘অনেকদিন ধরেই ওজন কমাব বলে ভাবছিলাম। কিন্তু করোনার কারণে কোনো শুটিং না থাকায় তেমন একটা প্রয়োজনও অনুভব বোধ করিনি। আর হাতে সেভাবে সময়ও হয়ে উঠছিল না। তবে এবার শুটিংয়ের তারিখ চূড়ান্ত হওয়ার কারণে বাধ্য হয়ে ওজন কমানো শুরু করি।’

অপু বিশ্বাসের আসল নাম অবন্তী বিশ্বাস। ১৯৮৯ সালের ১১ অক্টোবর বগুড়া জেলার সদর থানার কাটনারপাড়া এস কে লেনে তার জন্ম। তার বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাস। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট অপু। তার শৈশব ও কৈশোর কেটেছে বগুড়াতেই।

স্কুল জীবন থেকেই নাচের সঙ্গে যুক্ত ছিলেন অপু। বুলবুল ললিতকলা একাডেমি থেকে তিনি নাচ শিখেছেন। নাচের সূত্রেই তার অভিনয়ে যুক্ত হওয়া।

২০০৪ সালে প্রখ্যাত নির্মাতা আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে অপু বিশ্বাসের।

২০০৬ সাল অপুর উত্থানের বছর। সে বছর এফ আই মানিক পরিচালিত তার ‘কোটি টাকার কাবিন’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি। এরপর অপুকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

শাকিব খানের সঙ্গে জুটি বেধে সফল হয়েছেন অপু বিশ্বাস৷ আবার অপুর নায়ক হিসেবে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন শাকিবও। ইন্ডাস্ট্রির সর্বোচ্চ সিনেমার জুটি হিসেবে আলমগীর-শাবানার পর দ্বিতীয় শাকিব-অপু জুটি। তারা ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদিমা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’, ‘লাভ ম্যারেজ’সহ অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা।

এছাড়াও প্রয়াত নায়ক মান্নার সঙ্গে ‘পিতা মাতার আমানত’ ও ‘বাবা মায়ের সন্তান’, রিয়াজের সঙ্গে ‘বাজাও বিয়ের বাজনা’, রিয়াজ ও ফেরদৌসের সঙ্গে ‘শুভ বিবাহ’, আমিন খানের সঙ্গে ‘পৃথিবী টাকার গোলাম’, কাজী মারুফের সঙ্গে ‘বড় লোকের মেয়ে গরীবের ছেলে’ সিনেমায় দেখা গেছে অপুকে।

ব্যক্তিজীবনে ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে তিনি বিয়ে করেন নিজের সর্বাধিক সিনেমার নায়ক শাকিব খানকে। নানা ঘটনার জন্ম দিয়ে তাদের একমাত্র ছেলে আব্রাহাম খান জয়ের জন্মের পর ২০১৭ সালে সেই বিয়ের কথা প্রকাশ্যে আনেন অপু। এ নিয়ে দুজনের দ্বন্দ্ব দেখা দেয়। অবশেষে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে শাকিব-অপুর দাম্পত্য জীবনের ইতি ঘটে। বর্তমানে ছেলে ও নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত আছেন অপু বিশ্বাস৷

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102