December 8, 2021, 6:23 pm

অবশেষে অপু বিশ্বাস

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, নভেম্বর ৫, ২০২০
  • 59 দেখা হয়েছে:

বিনোদন ডেস্ক

নভেল করোনা ভাইরাস মহামারির কারণে অনেকগুলো দিন ঘরবন্দি হয়ে কাটাতে হয়েছে। এরইমধ্যে মাকেও হারালেন। অনেকদিন ছেলে আব্রাম খান জয়কে নিয়ে কাটিয়েছেন গ্রামের বাড়ি বগুড়ায়। ফলে সরকারি অনুদানে নির্মিতব্য ‘ছায়াবৃক্ষ’ নামের ছবিটিতে ১ অক্টোবর থেকে শুটিংয়ে অংশ নেয়ার কথা থাকলেও সেটি হয়নি। তবে আর অপেক্ষা নয়। অবশেষে ‘ছায়াবৃক্ষ’র শুটিং সেটে যোগ দিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) থেকে বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’ ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন অপু বিশ্বাস। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক নিরব। চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপাজেলায় টানা ১৫ দিন এ ছবিটির শুটিং চলবে।

দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরার বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘অনেকদিন করোনার কারণে শুটিং করা হয়নি। মাঝে অন্যান্য ব্যস্ততা ছিল। প্রায় দেড় বছর পর শুটিংয়ে ফিরছি। এবারই একক হিরো হিসেবে নিরবের সঙ্গে কাজ করছি। রাঙ্গুনিয়ায় আজ থেকে টানা ১৫ দিন কাজ করবো। ছবির গল্পটি অসাধারণ। আশা করছি, ভালোভাবে কাজটি শেষ করতে পারলে দর্শকদের ভালো কিছু দিতে পারবো।’

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পায় ‘ছায়াবৃক্ষ’ ছবি। অনুপম বড়ুয়ার প্রযোজনা ও বন্ধনের পরিচালনায় ছবিটিতে অপুর নায়ক নিরব।

মূলত চা বাগানের শ্রমিকদের সুখ-দুঃখের গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘ছায়াবৃক্ষ’ ছবিটি।

অপু-নিরব ছাড়াও অনুপম কথাচিত্রের ব্যানারে নির্মিতব্য ছবিটিতে শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, সুস্মি রহমান, ইকবাল আহমেদ, বড়দা মিঠু প্রমুখ অভিনয়শিল্পীদের দেখা যাবে।

বর্তমানে অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবিতে অপুর নায়ক বাপ্পী চৌধুরী।

এছাড়াও কলকাতায় ‘শটকার্ট’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন অপু বিশ্বাস। সেটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘শটকার্ট’ ছবির গল্প ও চিত্রনাট্য করেছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী, আর পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। সেই ছবিতে অপুর নায়ক পরমব্রত চ্যাটার্জি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102