November 29, 2021, 6:20 am

আদমদীঘিতে বাল্য বিয়ে বন্ধ করলেন ইউএনও

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, আগস্ট ২৩, ২০২১
  • 44 দেখা হয়েছে:

 

মিরু হাসান বাপ্পী
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

ছেলে জাপানে থাকায় মোবাইলে ভিডিও কলের মাধ্যমে বিয়ের আয়োজন করেও বিয়ে সম্পন্ন করতে পারল না বরের বাবা। ৯৯৯-এ ফোন পেয়ে বিয়ে বাড়িতে হাজির হয় ভ্রাম্যমান আদালত। রবিবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় এ বাল্য বিয়ে বন্ধ করে দেয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সান্তাহার পৌর শহরের রথবাড়ী এলাকার আব্দুল মজিদের নাবালিকা মেয়ের সাথে একই উপজেলার কেল্লাপাড়া গ্রামের ফিরোজ হোসেনের জাপান প্রবাসী ছেলে ফরহাদ রানা (২৫) এর সাথে মোবাইল ফোনে ভিডিও কলের মাধ্যমে রবিবার দুপুরে বিয়ের আয়োজন করে বরের বাড়ি কেল্লাপাড়া গ্রামে। এ সময় কনে সহ আত্মীয়-স্বজন কেল্লাপাড়া গ্রামে বিয়ে বাড়ীতে যায়।

ভ্রাম্যমান আদালতের টিম খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বিয়ের সকল আয়োজন বন্ধ করে দেয়। পরে অপ্রাপ্ত বয়সের মেয়েকে বিয়ে দেওয়ার আয়োজন করায় কনে পক্ষের ৪ হাজার টাকা এবং অপ্রাপ্ত মেয়েকে বিয়ে করার আয়োজন করায় বর পক্ষের ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। শেষে কনের প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত বিয়ে না দেয়ার মুচলেকা লিখে ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102