November 29, 2021, 6:22 am

আবারও বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শনিবার, জানুয়ারি ৯, ২০২১
  • 66 দেখা হয়েছে:

স্টাফ করেসপন্ডেন্ট

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বাড়াতে পরে বলে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন জানিয়েছেন। শনিবার (৯ জানুয়ারি) তিনি এ তথ্য জানিয়ে বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় ছুটি বাড়তে পারে। এ ব্যাপারে প্রধানমন্ত্রী চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন।

তিনি বলেন, ছুটি বাড়লেও অনলাইনে পাঠদান কার্যক্রম চলমান থাকবে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় স্কুল খোলার মতো কোনও অবস্থা নেই। এ পরিস্থিতিতে আগামী ১৬ জানুয়ারির পর ফের ছুটি বাড়তে পারে। তবে শিক্ষামন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানান, সার্বিক পরিস্থিতি বিবেচনায় আরও ১৫ দিন শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারে। শিগগিরই এ বিষয়ে জানা যাবে।

এর আগে শিক্ষপ্রতিষ্ঠানের ছুটি আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে বলে গত ১৮ ডিসেম্বর শিক্ষা মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102