November 29, 2021, 6:18 am

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মিজানুর রহমান মিলন

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, জুলাই ২০, ২০২১
  • 187 দেখা হয়েছে:

স্টাফ রিপোর্টার:

ঈদুল আযহা উপলক্ষে প্রিয় দেশবাসী এবং মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এবিসি বাংলা নিউজ ২৪ডটকম এর মফস্বল সম্পাদক সাংবাদিক মিজানুর রহমান মিলন। বিশ্ববাসীর সুস্বাস্থ্য এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধ কামনা করে সাংবাদিক মিজানুর রহমান মিলন বলেন, ঈদুল আযহা মুসলমানদের অন্যতম ধর্মীয় উৎসব। খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

মিজানুর রহমান মিলন, আরো বলেন, এবার ঈদুল আজহা এমন একটি সময়ে হচ্ছে যখন বৈশ্বিক তিনটি মহামারি মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। ডেঙ্গু এবং কোন কোন জেলার বন্যা পরিস্হিতি এতটাই খারাপ যে বাসা বাড়ি থেকে বাহির হওয়ার মত অবস্হা নেই বললেই চলে।

তিনি আরো বলেন, মহান আল্লাহর কাছে আমাদের নামাজ পড়ে এই মহামারি থেকে ক্ষমা চাইতে হবে। এবং ঘরের বাহিরে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করতে হবে। ঘরে প্রবেশের সময় এবং খাবার আগে সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ভালো করে হাত ধুতে হবে। আপনার আমার সুরক্ষা আমাদেরই হাতেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102