December 8, 2021, 5:56 pm

উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা হিসেবে যোগ দিলেন ডা: মো: রায়হান পিএএ

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, আগস্ট ১৮, ২০২১
  • 113 দেখা হয়েছে:

স্টাফ রিপোর্টার:
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, শেরপুর, বগুড়ার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে (ভারপ্রাপ্ত) দায়িত্ব গ্রহণ করলেন ডাঃ মোঃ রায়হান পিএএ। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করেই প্রাণিসম্পদ সেবা মানুষের দোর গড়ায় পৌঁছে দিতে ডাঃ মোঃ রায়হান পিএএ তার সৃজনশীল কার্যক্রম শুরু করেছেন। উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, শেরপুর, বগুড়ার সকল কর্মকর্তা কর্মচারী এবং শেরপুর উপজেলাবাসী ডাঃ মোঃ রায়হান পিএএ কে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে পেয়ে অত্যন্ত আনন্দিত। অত্র অফিসের সকল কর্মকর্তা কর্মচারী আজ সকাল ১১ ঘটিকায় প্রাণিসম্পদ সম্মেলন কক্ষে সুন্দর একটি আয়োজনের মাধ্যমে ডাঃ মোঃ রায়হান পিএএ কে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন এবং ডাঃ মোঃ রায়হান পিএএ কে শেরপুর উপজেলায় প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে দায়িত্ব প্রদান করায় অত্র অফিসের সকল কর্মকর্তা কর্মচারী এবং শেরপুর উপজেলাবাসী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এবং প্রাণিসম্পদ অধিদপ্তরের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন।

অপরদিকে ডাঃ মোঃ রায়হান পিএএ তার সৃজনশীল কার্যক্রমের অংশ হিসেবে প্রথম দিনেই প্রাণিসম্পদের সাথে সংশ্লিষ্ট সকল স্বেচ্ছাসেবী, ভ্যাক্মিনেটর, এ আই টেকনিশিয়ান, সিল, এলএসপি, এলএফএ সহ অত্র দপ্তরের সকল কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

ডাঃ মোঃ রায়হান পিএএ এর দিক নির্দেশনায় এবং সকলের সম্মিলিত প্রচেষ্টায় শেরপুর উপজেলা সারা বাংলাদেশের মধ্যে প্রাণিসম্পদের মডেল হিসেবে গড়ে উঠবে সকলেই এই আশাবাদ ব্যাক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন  ডাঃ মোঃ গাউসুর রহমান আলাল, কৃষিবিদ সানজিদা হক, মো তাওহিদুল ইসলাম সুমন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102