October 25, 2021, 12:40 pm
তাঁজাখবর
বাগমারায় এক গৃহবধূ নির্যাতনের শিকার বগুড়া সদরের লাহিড়ীপাড়ায় নিহত সিএনজি চালক জাহেরের দাফন শেষে সিএনজি চালকদের মানববন্ধন সাংবাদিক নাসির উদ্দীন বালীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত প্রয়াণ দিবসে কবি জীবনানন্দ দাশকে নিয়ে বগুড়ায় আলোচনা চৌহালীতে খাষপুকুরিয়ার ইউপি নির্বাচনে নৌকা’র প্রতীক প্রত্যাশী মাসুম সিকদার আদমদীঘিতে রক্তদহ বিলে অভিযানঃ ২ হাজার মিটার ভাদাই জাল জব্দ সান্তাহারে ট্রেন থেকে চোলাই মদসহ গ্রেপ্তার ১ কাজিপুরে আওয়ামীলীগের উদ্যোগে জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ’র হাত ধরে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান নন্দীগ্রামে পুলিশের অভিযানে গ্রেপ্তার-৬

শেরপুর উপজেলা উপ নির্বাচনে ধানের শীষ বিপুলভোটে জয়ী

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০
  • 26 দেখা হয়েছে:

ষ্টাফ রিপোর্টার

বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপিমনোনীত প্রার্থী নাছরিন আক্তার পুটি ২১ হাজার ১৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে । বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত পৌরসভাসহ উপজেলার দশটি ইউনিয়নে মোট ৯৮টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। ঘন কুয়াশা আর তীব্র শীত উপেক্ষা করেই ভোটাররা কেন্দ্রে ভোট দিতে যান। তবে ভোটার উপস্থিতি ছিল তুলনামূলক কম। ২ লক্ষ ৬৫ হাজার ৮শ ৮৮টি ভোটের মধ্যে ২৮হাজার ৭শ ৬১টি ভোট গ্রহন হয়েছে এর মধ্যে ১শ ৬১টি অবৈধ ভোট। ১০.৮৮ শতাংশ ভোট গ্রহন হয়েছে।

সরকারি দল নৌকা মার্কায় কোন প্রার্থী না থাকায় বিএনপিমনোনীত নাছরিন আক্তার পুটি ২১ হাজার ১৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়ছে। এবং ৩ স্বতন্ত্র প্রার্থী শিল্পী বেগম (কলস) ২২২৩ ভোট, ফিরোজা বেগম (ফুটবল) ১০৪৮ ভোট ও নাজনীন পারভীন (পদ্দফুল) ৪৩২৬ ভোট পেয়েছে।
উল্লেখ্য, গত ২১ মার্চ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. খাদিজা বেগমের মৃত্যুতে আসন শূন্য হওয়া এই পদের উপ-নির্বাচনে বিএনপির পক্ষ থেকে প্রার্থী দেয়া হলেও ক্ষমতাসীন দল আওয়ামীলীগের পক্ষ দলীয় প্রার্থী দেয়া হয়নি। তাই ভোটকেন্দ্রগুলোতে বিএনপির বেশকিছু নেতাকর্মীকে ভোট দিতে দেখা গেলেও নৌকার প্রার্থী না থাকায় আওয়ামীলীগের নেতা-কর্মী ও সমর্থকদের তেমন দেখা যায়নি।
শেরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আছিয়া খাতুন জানান, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের হয়েছে। ঘন কুয়াশা আর তীব্র শীতের কারণে ভোটার উপস্থিতি কম হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102