May 19, 2022, 9:40 pm
তাঁজাখবর
বগুড়ায় বিভাগীয় সাংস্কৃতিক দক্ষতা ও প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন শাজাহানপুরে সৎ বাবার সঙ্গে মায়ের তালাকের কারণে শিশু সামিউলকে হত্যা বগুড়ায় প্রবাসীর স্ত্রীর সাথে আপওিকর ভিডিও থানায় অভিযোগ শাজাহানপুরে ফসলি জমি থেকে উদ্ধার হওয়া শিশুর লাশের সন্ধান লাভ  শাজাহানপুরের আড়িয়ায় ফসলের ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার  বিদেশ নয়,এখন বগুড়ার শেরপুরে তৈরি হচ্ছে বিদেশী কৃষি যন্ত্র বগুড়ার শাজাহানপুরে বিদ্যুতায়িত হয়ে টিন মিস্ত্রির মৃত্যু বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার বগুড়ায় ১৩ বছর পর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার 

এক পাশে বিএনপির সম্মেলনের প্রস্তুতি অপর পাশে বিপক্ষে প্রতিবাদ সভা

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শনিবার, এপ্রিল ১৬, ২০২২
  • 18 দেখা হয়েছে:

শাজাহানপুর (বগুড়া) থেকে সংবাদদাতা  :

বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনকে ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। অপরদিকে পকেট কমিটির অভিযোগে সম্মেলন বানচাল করতে প্রতিবাদ সভা করেছে ইউনিয়ন বিএনপির এক অংশ।

গত ১৫ এপ্রিল শুক্রবার বিকেলে উপজেলার রাজারামপুর স্কুল মাঠে সম্মেলনস্থলের পাশে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, শনিবার উপজেলার রাজারামপুর স্কুল মাঠে আমরুল ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলনকে ঘিরে অনিয়মের অভিযোগ তুলে সম্মেলন বানচাল করতে প্রতিবাদ মুখর হয়ে উঠে ইউনিয়ন বিএনপির এক অংশের নেতা-কর্মীরা। এরই ধারাবাহিকতায় সম্মেলনের একদিন আগে সম্মেলনস্থলের পাশে প্রতিবাদ সভা করেন তারা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিএনপির গঠনতন্ত্র না মেনে ক্ষমতাসিনরা তৃণমূল ত্যাগী নেতাকর্মীদেরকে মূল্যায়ন না করে ব্যক্তিস্বার্থে গোপনে ঘরে বসে তারা ওয়ার্ড কমিটি করেছে। সেই অবৈধ ওয়ার্ড কমিটির মাধ্যমে ত্যাগী নেতাদেরকে বঞ্চিত করে নিজের পছন্দের লোকজন নিয়ে তারা ইউনিয়ন কমিটি গঠনের পায়তারা করছে। কিন্তু তাদের এই এক তরফা কর্মকান্ড মেনে নেয়া হবে না। যে কোন উপায়ে এই সম্মেলন প্রতিহত করা হবে।

প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আমরুল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব তমেজ উদ্দিন, সাবেক সাধারন সম্পাদক আব্দুল মমিন, ৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মোহসিন আলী লেবু, ৬নং ওয়ার্ডের সাবেক সভাপতি আইবর রহমান, ৩নং ওয়ার্ডের সাবেক সভাপতি আলহাজ্ব আজকার আলী, ৫নং ওয়ার্ডের সাবেক সভাপতি আব্দুল খালেক দুদু, ৯নং ওয়ার্ডের সাবেক সিনিয়র সহ-সভাপতি জহির উদ্দিন, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তা, সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, বিএনপি নেতা সুজন মাহমুদ, আব্দুল হাকিম, তোতাম উদ্দিন, আলমগীর হোসেন, আব্দুর রহিম পিন্টু, আতিকুর রহমান, সামছুল আলম, তোতা মিয়া, মাহফুজার রহমান মাফু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রহমত আলী, সদস্য সাজেদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক রিয়াজুল ইসলাম সবুজ, সদস্য সেলিম, সোহেল রানা, ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক রেজওয়ানুল হক রাকিব, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ, সংস্কৃতিক সম্পাদক শাহি আলম তরুন, ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মানিক, যুগ্ম আহবায়ক মিলন, লিটন মিয়া, ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক নাহিদ হাসান সাম্মু, ছাত্রদল নেতা রাব্বি, পিয়াস প্রমুখ।

এবিষয়ে উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হাকিমের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক বজলুর রহমান নিলু জানান, শনিবার সম্মেলনের কথা তিনি জানেন। এর বাহিরে তিনি কিছু জানেন না।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এডভোকেট সাইফুল ইসলাম জানান, সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সম্মেলন হবে। সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের মতামতের সংখ্যাগরিষ্ঠতার ভিত্তিতে কমিটি গঠন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102