October 17, 2021, 4:38 am
তাঁজাখবর
শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার কাজিপুরে জলবায়ু পরিবর্তন বাস্তুচ্যুতি এবং অভিবাসন বিষয়ক বহু-অংশীজনের সংলাপ উজিরপুরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত শাজাহানপুরে পুজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা এনামুল হক শাহীন ধুনটে দুর্গা উৎসবে অর্থ সহায়তা দিলেন এমপি হাবিব ও পুত্র সনি শাজাহানপুরে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর দুর্গামন্ডপ পরিদর্শন বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পর্শে ৪ জনের মৃত্যু : বগুড়ায় এক ঘণ্টার জন্য ডিসি কলেজছাত্রী আফিয়া ফেসবুকে কিডনি কেনা-বেচা : সংঘবদ্ধ চক্রের হোতাসহ গ্রেফতার ৫ শাজাহানপুরে হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এবার ফাঁসলেন উখিয়ার ওসিসহ চার পুলিশ!

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০
  • 61 দেখা হয়েছে:

কক্সবাজার প্রতিনিধি

সমালোচনা যেন কক্সবাজারের পিছু ছাড়ছে না। সম্প্রতি সিনহা হত্যাকাণ্ডের মধ্য দিয়ে ওসি প্রদীপসহ নয় পুলিশ সদস্য কারাগারে রয়েছেন। তাদের বিষয়ে বিচার আদালতে প্রক্রিয়াধীন। এমন টানটান মুহূর্তে কক্সবাজারের উখিয়া থানার ওসি মর্জিনা আকতার , কনস্টেবল মো. সুমন , পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শামীমের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -৩ এ রিয়াদ সুলতানা নুরী (২২) নামের এক তরুণী মামলাটি করেন। মামলাটি পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। বাদী মহেশখালী উপজেলার কালারমার ছরার ৬নং ওয়ার্ডের নয়াপাড়ার বাসিন্দা নুরুচ্ছবির মেয়ে। তিনি কক্সবাজারের একটি বেসরকারি কলেজের ছাত্রী।

নারী নির্যাতন আইনের ধারায় অভিযোগ আনা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ওই ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট একরামুল হুদা ।

এ জাহারে উল্লেখ করা হয়েছে, কনস্টেবল মো. সুমন (বর্তমানে রাঙ্গামাটি পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত) এর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রিয়াদ সালতানা নুরীর। এ সুবাদে বিয়ের কাবিনের কথা বলে গত ৭ জুলাই দুপুর দুইটার দিকে খুনিয়াপালং চেকপোস্ট সংলগ্ন তার কক্ষে নিয়ে যান। বিয়ের কাজী আসার অপেক্ষার অজুহাতে কক্ষে বসিয়ে রাখেন। পরে তারা মিলে ধর্ষণ করেন। এরপর চেকপোস্টের পার্শ্ববর্তী একটি দোকানে বসিয়ে রেখে জরুরি কাজের বাহানা দিয়ে পালিয়ে যান। অবশেষে রাত ১১ টার দিকে বিষয়টি অতিরিক্ত পুলিশ সুপারকে ফোনে জানান। ভিকটিম রিয়াদ সুলতানা নুরী। তার কথামত থানায় গেলে অকথ্য ভাষায় গালমন্দ ও মোবাইল ফোন কেড়ে নেন ওসি। এরপর অভিযুক্ত অন্যান্য পুলিশ কর্মকর্তাদের সহযোগিতায় তাকে কক্ষে আটকিয়ে রেখে ব্যাপক মারধর ও নির্যাতন চালানানো হয়। এমনকি পায়ে রশি ও পরনের হিজাব দিয়ে চোখ বেঁধে একটি কক্ষে ঢুকিয়ে রাখারও অভিযোগ আনেন ভিকটিম। মামলার আরজির সঙ্গে নির্যাতনের কিছু ছবিও এজাহারে করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102