January 25, 2022, 10:16 pm

এবার ১৭ এএসআইকে বদলি করল সিএমপি

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, জুলাই ২৩, ২০২০
  • 45 দেখা হয়েছে:

চট্টগ্রাম  প্রতিনিধি :

১২ জন এসআইয়ের পর এবার ১৭ জন এএসআইকে একযোগে বদলি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। বুধবার নগরীর বিভিন্ন থানায় তাদের বদলি করা হয় বলে জানিয়েছেন সিএমপি কমিশনার মোহাম্মদ মাহবুবর রহমান।
তবে এটি নিয়মিত বদলির অংশ উল্লেখ করে তিনি বলেন, ১৭ জন এএসআইকে এক জোন থেকে অন্য জোনে বদলি করা হয়েছে। এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া। যারা দীর্ঘদিন এক থানায় রয়েছেন তাদের বদলি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ বড় মসজিদ এলাকায় পুলিশের সোর্সের সঙ্গে কথা কাটাকাটির জেরে এক কিশোরের মা ও বোনকে থানায় নিয়ে আটকে রাখার অভিযোগ উঠে ডবলমুরিং থানার সিভিল টিম পরিচালনাকারী এসআই হেলাল খানের বিরুদ্ধে।

এ ঘটনায় ওই রাতেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন সালমান ইসলাম মারুফ নামে ওই কিশোর। ঘটনার পরপরই স্থানীয় জনতার বিক্ষোভের মুখে অভিযুক্ত এসআই হেলালকে তাৎক্ষণিক ক্লোজড করে গঠন করা হয় তিন সদস্যের তদন্ত কমিটি। পরে সেই কমিটির অনুসন্ধানে এসআই হেলালের বিরুদ্ধে আসা অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে বরখাস্ত করা হয়। এছাড়া রোববার একযোগে ১২ জন এসআইকে বদলি করে এক অফিস আদেশ জারি করে সিএমপি সদর দফতর। যদিও তা নিয়মিত বদলির অংশ বলে উল্লেখ করেন সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102