December 2, 2021, 1:36 am

এসআই ছাম্মাকের সহযোগীতায় মোবাইল ও ব্যাগ ফিরে পেল দুই শিক্ষার্থী

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, আগস্ট ১৩, ২০২১
  • 77 দেখা হয়েছে:

এবিসি বাংলা নিউজ :

 বগুড়ার শেরপুর  পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ছাম্মাকের নেতৃত্বে হারিয়ে যাওয়া মোবাইল ও ব্যাগ ফিরে পেল দুই শিক্ষার্থী  মাত্র ১ ঘন্টায় (১৩ আগস্ট) সকালে পৌর শহরের বিকাল বাজার পুরাতন বাঁশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।,

জানাযায়,  ১৩ আগস্ট শুক্রবার  সকালে পার্শ্ববর্তী সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার দু্ই শিক্ষার্থী শেরপুরে আসেন। সিএনজি থেকে নেমে নাস্তা করার জন্য রিক্সাযোগে স্থানীয় এক রেস্তরায় যান। কিন্তু তারা ভুলক্রমে তাদের ব্যবহৃত দুইটি মোবাইল এবং প্রয়োজনীয় কাগজপত্র ও কিছু টাকাসহ একটি ব্যাগ রিক্সায় রেখে যান। নাস্তা করা শেষে যখন তারা বিষয়টি বুঝতে পারেন, ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। অনেক খুঁজেও রিক্সাওয়ালাকে কোথাও পাওয়া যায়নি। তারা দ্রুত শেরপুর পুলিশ ফাঁড়ির স্মরণাপন্ন হন। ফাঁড়ির ইনচার্জ এসআই ছাম্মাকের নেতৃত্বে একদল পুলিশ শহরের বিভিন্ন এলাকায় ব্যাপক তল্লাশী করেন। এ সময় শেরপুর রিক্সা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দও তাদেরকে সহযোগীতা করেন। এক পর্যায়ে শহরের পার্শ্ববর্তী গোঁসাইবাড়ি বটতলা এলাকায় রিক্সা ওয়ালার বাড়ি থেকে মোবাইল ও ব্যাগ উদ্ধার করে পুলিশ।

হারানো মোবাইল ও ব্যাগ ফিরে পেয়ে শিক্ষার্থীরা স্বস্তি প্রকাশ করেন। তারা বলেন, পুলিশ জনগণের বন্ধু, বিপদে পুলিশ মানুষের পাশে দাড়ায়, আজ নিজদের বিপদে আমরা সেই প্রমাণ পেয়েছি। আজ পুলিশের এই তৎপরাতায় আমরা অনেক সন্তুষ্ট।

এই ব্যাপারে শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ছাম্মাক সাথে কথা বললে তিনি বলেন,

আমরা দ্রুত সময়ের মধ্যে সেবা প্রদানের জন্য তৎপর থাকি। তবে সবসময় পুলিশের একার পক্ষে সব কিছু করা সম্ভব হয় না। জনগণের সহযোগীতা পেলে আমরা আরও সুন্দরভাবে দায়িত্ব পালন করতে পারব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102