October 17, 2021, 4:28 am
তাঁজাখবর
শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার কাজিপুরে জলবায়ু পরিবর্তন বাস্তুচ্যুতি এবং অভিবাসন বিষয়ক বহু-অংশীজনের সংলাপ উজিরপুরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত শাজাহানপুরে পুজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা এনামুল হক শাহীন ধুনটে দুর্গা উৎসবে অর্থ সহায়তা দিলেন এমপি হাবিব ও পুত্র সনি শাজাহানপুরে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর দুর্গামন্ডপ পরিদর্শন বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পর্শে ৪ জনের মৃত্যু : বগুড়ায় এক ঘণ্টার জন্য ডিসি কলেজছাত্রী আফিয়া ফেসবুকে কিডনি কেনা-বেচা : সংঘবদ্ধ চক্রের হোতাসহ গ্রেফতার ৫ শাজাহানপুরে হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কাজিপুরে খাসরাজবাড়ী ইউপি উন্নয়নে কাজ করতে চান জহুরুল ইসলাম

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, অক্টোবর ৬, ২০২১
  • 54 দেখা হয়েছে:

 

কাজিপুর প্রতিনিধি : আসন্ন ইউপি নির্বাচনে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ীর সন্তান দরিদ্র মানুষের অত্যান্ত কাছের মানুষ জননন্দিত সকলের প্রিয় মুখ সবার পরিচিত জহুরুল ইসলাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে এলাকাবাসির দোয়া ও সহযোগিতা চেয়েছেন। উদ্দেশ্যে হচ্ছে নির্বাচনে বিজয়ী হওয়ার মাধ্যমে তিনি আবারো খাসরাজবাড়ী উন্নয়নে কাজ করে যেতে চান।

চেয়ারম্যান জহুরুল ইসলামের বর্ন্যাঢ্য জীবন তেমন নেই । তবে মানুষের সাথে অমাইক ব্যবহার, বন্ধুসূলভ আচরন, সরলতা, দানশীল, ভদ্র, হিসাবে ইতিমধ্যে এলাকায় যতেষ্ট সুনাম কুড়িয়েছেন। বর্তমানে জহুরুল ইসলাম খাসরাজবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন। খোঁজ নিয়ে জানা গেছে, দলের সবার সাথে তাঁর সুসম্পর্ক রয়েছে। জহুরুল ইসলাম

খাসরাজবাড়ী ইউনিয়নের উজান মেওয়াখোলা গ্রামের সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম। পিতার নাম কছিম উদ্দিন মুন্সি, ৭ ভাই বোনের মধ্যে জহুরুল ইসলাম ৪র্থ নন্বরে। তিনি ১৯৮১ সাল থেকে ২০১৫ পর্যন্ত শিক্ষকতা করেছেন। দীর্ঘ ৩৪ বছর খাসরাজবাড়ী ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। ২০১২ থেকে ২০২০ সাল পর্যন্ত খাসরাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।বর্তমানে সফলভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন। ছোট বেলার থেকে সরলোতা ও বিনয়ীর জন্য প্রয়াত জনপ্রিয় নেতা মোহাম্মদ নাসিম এবং তার পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় মহদয় তাঁকে অতান্ত করতেন এবং করেন।

তিনি এলাকার বিভিন্ন মসজিদ মাদ্রাসার উন্নয়নে
নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। মানুষের জন্য কিছু করার প্রত্যাশা নিয়ে এবং স্বচ্ছতা ও জবাবাদিহিতামূলক কাজ করার প্রত্যায় নিয়ে বয়বিদ্ধ জহুরুল ইসলাম এলাকায় করোনাকালিন সময়ে এবং এর আগে বিভিন্ন মসজিদ মাদ্রাসায় দান-খয়রাত করেছেন, যা এখনও অব্যহত রয়েছে।

স্থানীয় ইউনিয়ন যুবলীগ সেক্রেটারী, জাহিদুল ইসলাম, ইউপি মেম্বর পদপ্রার্থী মকবুল হোসেন সহ বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা গেছে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক একসময়ের তুখোড় মেধাবী জহুরুল ইসলাম নিরবে নিবৃত্বে এলাকার মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। দির্ঘদিন পরে এলাকায় স্বচ্ছ ভাবমূত্তি ু ক্লিন ইমেজের জন্য ইউনিয়ন সেবা বৃদ্ধির প্রত্যাশা নিয়ে খাসরাজবাড়ীর উন্নয়নের লক্ষ্যে আধুনিক খাসরাজবাড়ী ইউনিয়ন বিনির্মাণের আশা নিয়ে আসছে নির্বাচনের প্রতিদ্বন্দিতা করার প্রত্যাশা করেছেন। সে ক্ষেত্রে কাজিপুর গড়ার কারিগর একসময়ের জনপ্রিয় প্রয়াত মোহাম্মদ নাসিমের আদশ্যকে ধারন করে তাঁর সুযোগ্য সন্তান প্রকৌশলী তানভীর শাকিল জয়ের একজন ক্ষুদে সহকর্মি হিসাবে খাসরাজবাড়ী উন্নয়নে নিজেকে নিবেদিত করতে চান।

খাসরাজবাড়ী ইউপি চেয়ারম্যান ও চেয়ারম্যান পদপ্রার্থী জহুরুল ইসলাম জানান, আল্লাহর রহমতে শিক্ষকতার সুবাদে সংসারে স্বচ্ছলতা রয়েছে কাজেই মানুষের কল্যাণ ছাড়া অন্য কোন প্রত্যাশা করি না। খাসরাজবাড়ীবাসী আমাকে ভোট দিলে আমি নেতা কর্মিদের দোয়া নিয়ে শেষ জীবন পর্যন্ত ইউনিয়নের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই। খাসরাজবাড়ী ইউনিয়নের ওই সিনিয়র নেতা জহুরুল ইসলাম নৌকার মাঝি হতে চান। তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102