January 25, 2022, 11:48 pm

কাজিপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, আগস্ট ৬, ২০২১
  • 138 দেখা হয়েছে:

কাজিপুর প্রতিনিধি : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মাইজবাড়ী ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ সংগঠনের

উদ্যোগে (১৫ আগষ্ট) বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনু্ষ্ঠিত হয়।

আজ শুক্রবার ( ৬ আগষ্ট) বিকাল সাড়ে পাঁচটায় ঢেকুরিয়া বাজারে মাইজবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদা চয়নের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের পরিচালনায়
সভায় আমেরিকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জের ১ কাজিপুর আসনের সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সাধারণ, সহ-সভাপতি সোহেল রানা মিঠু,মাইজবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল হাসান স্বপন, ছাত্রলীগের সভাপতি পলাশ বাবু, সাধারণ সম্পাদক নাদিম হায়দার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিকসহ ১৫০ জন দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিনটি শেষ হয়েছে।

সভায় বক্তারা বলেছেন, আগষ্ট মাসে হাড়িয়েছি জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদেরকে। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা পক্ষেই সম্ভব হয়েছে ঘাতকদের বিচার করে শাস্তি দিতে। করোনা সংক্রমণ প্রভাব বেড়ে যাওয়ায় যথাযত স্বাস্থ্য বিধি অনুযায়ী জাতীয় শোক দিবস পালন করতে নির্দেশ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102