January 25, 2022, 10:31 pm

কাজিপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষে পরিষদের পুকুরে পোনা মাছ অবমুক্ত করণ

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: রবিবার, আগস্ট ২৯, ২০২১
  • 157 দেখা হয়েছে:

 

কাজিপুর প্রতিনিধি : বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’-এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে গত শনিবার থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত সাত দিনব্যাপি জাতীয় মৎস্য সপ্তাহের দ্বিতীয় দিনে রুই জাতীয় পোনা অবমুক্ত করা হয়েছে।

রবিবার ২৯ ই আগস্ট দুপুরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন কমিটি ও মৎস্য অফিসের আয়োজনে উপজেলা পরিষদ পুকুরে রুইসহ বিভিন্ন জাতীয় পোনা মাছ অবমুক্ত করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন , উপজেলা মৎস্য কর্মকর্তা মো.আতাউর রহমান, মৎস্য অফিসের ক্ষেএ সহকারী জাহাঙ্গীর আলম, মনিরুজ্জামান, ইউনিয়ন লিফ আব্দুল মান্নান সহ উপজেলা মৎস্য ব্যবসায়ী কর্মকর্তারা ।

ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী বলেন, আমরা মাছে ভাতে বাঙালী, মাছ না হলে আমাদের চলেই না। জলাশয় ও মাছ রক্ষণাবেক্ষণ করতে হবে। পোনামাছ ধরা নিষেধ। পরে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে মৎস্যচাষী ও মৎস্য ব্যবসায়ীদের নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। #

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102