May 25, 2022, 4:51 pm

কেন্দ্রীয় কর্মসূচি সফল করতে শাজাহানপুর উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, ডিসেম্বর ২২, ২০২১
  • 41 দেখা হয়েছে:

 

মিজানুর রহমান মিলন  :

বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত ২২ ডিসেম্বর বুধবার বেলা ১১ টায় বগুড়া জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ সফল করতে স্বর্তস্ফুর্ত অংশগ্রহণ করেছে শাজাহানপুর উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হাকিম মন্ডল, যুগ্ম-আহবায়ক বজলুর রহমান নিলু, আহবায়ক কমিটির অন্যতম সদস্য এনামুল হক শাহীন,আলী হায়দার তোতা, আবু শাহীন সানি’র নেতৃত্বে বিশাল একটি বিক্ষোভ মিছিল জেলা সমাবেশে যোগদান করে। উপজেলার ৯ টি ইউনিয়নের বিএনপি’র নেতাকর্মীরা স্বর্তস্ফুর্ত ভাবে এ বিক্ষোভে অংশগ্রহণ করে। উপজেলা যুবদলের আহবায়ক সোহেল আরমান রাজু ও সিনিয়র যুগ্ম-আহবায়ক জিল্লুর রহমানের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা চোখে পড়ার একটি বিক্ষোভ নিয়ে সমাবেশে মিলিত হয়। উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ বিন আইয়ুব ছোটনের নেতৃত্বে একটি মিছিল সমাবেশে যোগ দেয় । উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আজাদুর রহমান আজাদ ও সদস্য সচিব হাসান আলীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল সমাবেশে অংশগ্রহণ করে। অপরদিকে শাজাহানপুর উপজেলা বিএনপি’র সাবেক আহবায়ক ও বর্তমান আহবায়ক কমিটির আবুল বাশারের নেতৃত্বে জেলা সমাবেশে একটি বিক্ষোভ মিছিল যোগদান করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102