December 2, 2021, 10:15 am

খুলনায় মসজিদে মাস্ক পরা বাধ্যতামূলক

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, অক্টোবর ২, ২০২০
  • 45 দেখা হয়েছে:

 স্টাফ করেসপন্ডেন্ট,

খুলনায় মসজিদে নামাজের জন্য আগত মুসল্লিদের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করাসহ সরকারি নিদের্শনা মেলে চলার আহ্বান জানিয়ে খুলনার জেলা প্রশাসক। এ সংক্রান্ত একটি পত্রও জারি করা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বৃহস্পতিবার (১ অক্টোবর) সব উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ও ইমাম পরিষদের সভাপতি এবং সম্পাদককে এই বিষয়ে পত্র পাঠিয়েছেন।

উল্লেখ্য, বিশ্বব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব এখনও লক্ষ্য করা যাচ্ছে। বাংলাদেশেও এ ভাইরাসে আক্রান্ত হওয়া ও মৃত্যু অব্যাহত রয়েছে। আগামী শীত মৌসুমে এ রোগের প্রকোপ আরও তীব্রতর হওয়ার আশঙ্কা আছে। সরকার ইতোমধ্যে মাস্ক পরিধান বাধ্যতামূলক করলেও সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে মসজিদসহ বিভিন্ন স্থানে অধিকাংশ সাধারণ জনগণ মুখে মাস্ক ব্যবহারসহ সরকারের নিদের্শনা ও স্বাস্থ্যবিধি প্রতিপালন করছেন না। ফলে করোনায় আক্রান্তের হার আবারও বাড়ার আশঙ্কা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102