May 19, 2022, 9:46 pm
তাঁজাখবর
বগুড়ায় বিভাগীয় সাংস্কৃতিক দক্ষতা ও প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন শাজাহানপুরে সৎ বাবার সঙ্গে মায়ের তালাকের কারণে শিশু সামিউলকে হত্যা বগুড়ায় প্রবাসীর স্ত্রীর সাথে আপওিকর ভিডিও থানায় অভিযোগ শাজাহানপুরে ফসলি জমি থেকে উদ্ধার হওয়া শিশুর লাশের সন্ধান লাভ  শাজাহানপুরের আড়িয়ায় ফসলের ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার  বিদেশ নয়,এখন বগুড়ার শেরপুরে তৈরি হচ্ছে বিদেশী কৃষি যন্ত্র বগুড়ার শাজাহানপুরে বিদ্যুতায়িত হয়ে টিন মিস্ত্রির মৃত্যু বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার বগুড়ায় ১৩ বছর পর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার 

‘গডফাদার’ তার ৩০ বছরের উপাধি: আইভী

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: রবিবার, জানুয়ারি ৯, ২০২২
  • 48 দেখা হয়েছে:

করেসপন্ডেন্ট 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি তাকে (শামীম ওসমান) এটা (গডফাদার) বলিনি, এটা তার বিগত ত্রিশ বছরের উপাধি। শুধু নারায়ণগঞ্জ নয়, সারা বাংলাদেশ তাকে জানে।

আওয়ামী লীগ অনেক বড় দল। এখানে সবার স্থান আছে। জনপ্রিয়দের যেমন স্থান আছে বিতর্কিতদেরও স্থান আছে। একটা বিশাল দলের মধ্যে সবাই থাকে। আওয়ামী লীগ একটি বিশাল বড় জনসমুদ্র। এখানে যে টিকে থাকার টিকে থাকবে যে চলে যাওয়ার চলে যাবে।

রোববার (৯ জানুয়ারি) সকালে বন্দর এলাকায় নির্বাচনী প্রচারণার শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

আইভী বলেন, আমি জনগণের জন্য কাজ করেছি। এখানে রাস্তা, ড্রেন হয়েছে, মাঠ হয়েছে। একটা কাজ বাকি সেটা হলো কদম রসূল ব্রিজ। এই প্রজেক্টটিও পাস হয়েছে করোনার কারণে পিছিয়ে গেলেও এবার এটার কাজ শুরু হতে যাচ্ছে। আগামী তিন থেকে চার মাসের মধ্যে প্রধানমন্ত্রী এই কদম রসূল ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

তিনি বলেন, কেন্দ্র সবকিছু দেখছে, তারা অবগত আছেন। তারা কী ব্যবস্থা নেবেন সেটা তাদের ব্যাপার। আমার বিষয় আমার জনগণ। আমার জনগণ কখনও কোনো সন্ত্রাসী চাঁদাবাজ গডফাদার খুনীকে গ্রহণ করেনি নারায়ণগঞ্জে স্থানীয় সরকার নির্বাচনে। সেটা বার বার প্রমাণিত হয়েছে। কেন্দ্র কেন্দ্রের কাজ করবে, দল দলের কাজ করবে, জনতা জনতার কাজ করবে।

তিনি আরও বলেন, ভোটের মাঠ আমার দখলে। সারা নারায়ণগঞ্জের ভোটাররা আমার কথা বলে। ধর্মপ্রাণ মুসলমানরা আমার কথা বলে। আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চালানো হয়েছে ধর্মীয় ব্যাপারে উস্কানি দেওয়া হয়েছে। কিন্তু কোনটাতেই কাজ হবে না। আমি এ শহরে সাতটা মসজিদ করেছি। আমি শ্মশানের কাজ করেছি মন্দিরের কাজও করেছি। আশা করি ধর্মপ্রান যারা তারা মুসলিম হোক হিন্দু হোক। তারা কোনো অপপ্রচারে কান দেবে না। সাধারণ জনগণ আমার সঙ্গে থাকবে।

‘যেহেতু প্রধানমন্ত্রী নৌকা দিয়েছেন তিনি খোঁজ খবর রাখছেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতাদের টিম এখানে আছে। প্রধানমন্ত্রী জানে নারায়ণগঞ্জের জনগণ আমার সঙ্গে আছে। কে কী বলল সেটা প্রধানমন্ত্রীর কিছু যায় আসে না। একজন জনপ্রতিনিধি সকল জনগণের হয়। আমি যখন পাস করি করার পর বলেছি আমি সকলের ভোটে নির্বাচিত হয়েছি। কিন্তু আমার পরিচয় আমি আওয়ামী লীগ। আমি বংশ অনুক্রমে আওয়ামী লীগ করি। আমি যখন একটা রাস্তা করি তখন হিসাব করি না আওয়ামী লীগ যাবে না বিএনপি যাবে। আমি দলমতের ঊর্ধ্বে উঠে কাজ করেছি, ভবিষ্যতেও করবো। ’

তিনি বলেন, জনতাই ক্ষমতা, তিনি (শামীম ওসমান) আমার দলের লোক। তিনি সমর্থন দিলে দেবেন, না দিলে না দেবেন। তিনি আমার দলের লোক। তিনি আমাকে অপছন্দ করতেই পারেন। এটা কোনো ব্যাপার না। আমি আমার বড় ভাইকে সম্মান রেখে বহুবার চেষ্টা করেছি বলেছি। আমার কিছু করার নেই, জনগণের রায়ই রায়। তারা ষড়যন্ত্র করবে কিন্তু তা ধ্বংস করে দেবে জনগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102