November 29, 2021, 6:04 am

চীনা কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে বিপাকে শচীন!

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৭, ২০২০
  • 55 দেখা হয়েছে:

স্পোর্টস ডেস্ক

দুই দেশের সীমান্তে উত্তেজনা কেন্দ্র করেই ভারতীয়রা চীনের সব পণ্য বর্জনের ঘোষণা দিয়েছে। ভারতের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএলের স্পন্সর ছিল চীনের কোম্পানি ভিভো। অনেক সমালোচনার মুখে শেষ পর্যন্ত ভিভো সরে যায় আইপিএল থেকে।

এবার ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার চীনা পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ায় তোপের মুখে পড়েছেন। শুধু তাই নয়! ক্রিকেট ইতিহাসের প্রথম ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরির সেঞ্চুরি রেকর্ড গড়া শচীনকে চিঠি দিয়েছে কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি)।

শচীনকে পাঠানো চিঠিতে সিএআইটি লিখেছে, এটা খুবই অবাক করা একটা বিষয় যে, ভারতের কৃতী সন্তান যাকে গোটা দেশ এতো ভালোবাসে, যার মধ্যে দেশপ্রেম রয়েছে, তিনি কিনা এমন একটি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসডর হওয়ার প্রস্তাব গ্রহণ করলেন! যে সংস্থায় চীনের বিনিয়োগ রয়েছে।

১৯৮৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় শচীনের। ২০১৩ সালে অবসর নেন লিটল মাস্টার। এ সময়ে তিন সংস্করণ মিলিয়ে ১০০টি সেঞ্চুরিতে রেকর্ড সর্বোচ্চ ৩৪৩৫৭ রান সংগ্রহ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102