May 25, 2022, 3:53 pm
তাঁজাখবর

চৌহালীতে ইউপির শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১
  • 38 দেখা হয়েছে:

 

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

নির্বাচনের আর মাত্র ০২ দিন বাকি। আগামী সোমবার (২৬ ডিসেম্বর) সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ০৭ ইউনিয়ন পরিষদের নির্বাচন। শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে পাড়া-মহল্লা।
সোমবার (২৩ ডিসেম্বর) সরেজমিনে বিভিন্ন ইউনিয়ন ঘুরে দেখা গেছে, প্রার্থী, প্রার্থীর কর্মী-সমর্থকদের প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে পুরো চৌহালী।
এবারের নির্বাচনে বিএনপি অংশ না নেওয়ায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর মাথা ব্যথা দলীয় বিদ্রোহী প্রার্থী। নিজের দলের বিদ্রোহী প্রার্থীরা ঘুম কেড়ে নিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থীদের। তবে ভেদাভেদ ভুলে উন্নয়নের আশায় দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য উপজেলা পর্যায়ের নেতারা উপজেলার বিভিন্ন ইউনিয়নে চষে বেড়াচ্ছেন। সভা-সমাবেশ করে নানা প্রতিশ্রæতি দিয়ে চলেছেন।
সোমবার বিকেলে উপজেলার খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আবু ছাইদ বিদ্যুৎ এর পক্ষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ ফারুক সরকার। এসময় উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে চৌহালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক সরকার বলেন, বিভিন্ন মাপকাঠিতে যাচাই-বাছাই শেষে যোগ্য প্রার্থীকেই মনোনয়ন বোর্ড নৌকা প্রতীক দিয়েছেন। দলের সকল নেতাকর্মীকে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ ভোটারদেরকেও চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীদের ভোট দেওয়ার আহবান জানান তিনি।
এদিকে সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীগন বলেন , মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নৌকা প্রতীক দিয়েছেন। বঙ্গবন্ধুর নৌকা নিয়ে আমরা মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। জয় আমাদেরই হবে। আমরা বিজয়ী হলে ইউনিয়ন থেকে মাদক ও সন্ত্রাসকে বিতাড়িত করব। এলাকার মানুষের জন্য বাসযোগ্য একটি সুন্দর ইউনিয়ন উপহার দেওয়ার আশ্বাস দেন ইউপি চেয়ারম্যান প্রার্থীগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102