December 5, 2021, 1:34 am

চৌহালীতে খাষপুকুরিয়ার ইউপি নির্বাচনে নৌকা’র প্রতীক প্রত্যাশী মাসুম সিকদার

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শনিবার, অক্টোবর ২৩, ২০২১
  • 68 দেখা হয়েছে:

চৌহালী( সিরাজগঞ্জ)প্রতিনিধি:

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ৬নং খাষপুকুরিয়ার ইউনিয়ন পরিষদের আসছে আগামী নির্বাচনে আওয়ামী দলীয় প্রতীক নৌকার দাবিতে নিরলস পরিশ্রম ও দলের পক্ষে সর্বক্ষণ কাজ করে যাচ্ছেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুম সিকদার।

দলীয় মনোনয়ন প্রত্যাশার বিষয়ে তিনি বলেন, আমার ইউনিয়নের জনকল্যাণে ও জনসেবায় সর্বদা নিয়োজিত রয়েছি, বিগত সময়ে সাধারণ সম্পাদক হিসেবে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছি । সেই কর্মস্পৃয়া এবং জনসাধারণের ভালবাসা আমাকে লক্ষ্যে পৌঁছে দিবে বলে, আমার দৃঢ় বিশ্বাস আছে।

নির্বাচিত হতে প্রতিশ্রুতি কি? ভোটারদের কাছে প্রত্যাশার বিষয়ে আলোকপাত করে বলেন, খাষপুকুরিয়ার ইউনিয়নে সুনির্দিষ্ট সমস্যা চিহ্নিত করে সমাধান করা, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ নির্মূল করাই হবে প্রধান প্রতিশ্রুতি। আমার ইউনিয়নের আ’লীগ নেতাদের কাছে প্রত্যাশা, ভোট দিয়ে যেমন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করে ছিলেন, তেমনি আপামর জনসাধারণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে ৬ নং খাষপুকুরিয়ার ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করবেন।জানা যায়,
মাসুম সিকদার খাষপুকুরিয়া গ্ৰামের সাইফুল মাস্টারের ছেলে সফল ব্যবসায়ী ও আ’লীগের তৃণমূলের নেতা হিসেবে পরিচিত লাভ করেছে। ছাত্ররাজনীতি থেকে শুরু করে অদ্যাবধি আওয়ামী লীগের রাজনীতির সাথে ওতোপ্রত ভাবে জড়িত। তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে হামলা মামলা দ্বারা নির্যাতিত ও নিপীড়িত। তবুও জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এবং আধুনিক চৌহালীর উপজেলার খাষপুকুরিয়ার ইউনিয়ন আ’লীগের আদর্শ থেকে বিচ্যুত করতে পারেনি।

জনগণের কল্যাণে রাজনীতি, তাইতো সেবা করতে চান ৬ নং খাষপুকুরিয়ার ইউনিয়নবাসীকে‌। সেই আলোকে সামাজিক দায়িত্ব বোধের দৃষ্টিকোণ থেকে ব্যক্তিগতভাবে মসজিদ মাদ্রাসায় অনুদান অব্যাহত রয়েছে, করোনা পরিস্থিতিতে তার ইউনিয়নের অসহায় মানুষের পাশে ছিলেন। তিনি বলেন, দুঃখি মানুষের মন ও চোখের ভাষাই আমাকে ভাবিয়ে তোলে, তাদের প্রাণের আকুতি আমাকে কর্তব্যপরায়ণ করে তোলে। উত্তরাধিকারে পাওয়া রাজনৈতিক প্রজ্ঞা জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণ করতে সক্ষম হব। আগামী নির্বাচনে অত্র ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নের প্রত্যাশায় রাতদিন পরিশ্রম করে যাচ্ছে নবীন এ আ’লীগ নেতা মাসুম সিকদার ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102