November 29, 2021, 5:28 am

ছেলের সামনে বাবাকে খুন, সাবেক এমপি আউয়াল গ্রেফতার

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, মে ২১, ২০২১
  • 70 দেখা হয়েছে:

স্টাফ করেসপন্ডেন্ট

রাজধানীর পল্লবীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রকাশ্যে সাহিনুদ্দিন (৩৩) নামে একজনকে কুপিয়ে হত্যার ঘটনায় সাবেক সংসদ সদস্য এম এ আউয়ালকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২০ মে) সকালে র‌্যাব সদর দফতর থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এম এ আউয়াল লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সাংসদ ও ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এবং তরিকত ফেডারেশনের সাবেক মহাসচিব।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানিয়েছেন, র‌্যাবের অভিযানে কিশোরগঞ্জের ভৈতর এলাকা থেকে এম এ আউয়ালকে গ্রেফতার করা হয়। তিনি রাজধানীর পল্লবীতে সন্তানের সামনে বাবাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও হত্যা মামলার ১ নম্বর আসামি।

বৃহস্পতিবার বিকেল ৪টায় কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

গত রবিবার (১৬ মে) বিকেলে পল্লবীর ১২ নম্বর ডি ব্লক ৩১ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়ির সামনে প্রকাশ্যে শাহিন উদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত শাহিন উদ্দিন পল্লবীর ১২ নম্বর সিরামিক রোডের বাসিন্দা।

হত্যাকাণ্ডের সময় শাহিনের সঙ্গেই ছিলেন তার ৭ বছর বয়সী ছেলে মাশরাফি। এ ঘটনার পর পল্লবী থানায় একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102