December 1, 2021, 6:45 pm

‘ডিনারের পর পরিচালক আমাকে বেডরুমে যেতে বললেন!’

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, আগস্ট ১০, ২০২০
  • 37 দেখা হয়েছে:

বিনোদন ডেস্ক

বলিউডে অভিনেত্রী তনুশ্রী দত্ত হ্যাশ মি টু আন্দোলনের শুরু করেছিলেন। সেই আন্দোলনের তোড়ে কত নামিদামি প্রভাবশালী অভিনেতা-অভিনেত্রীর কামনা-বাসনার গল্প বেরিয়ে আসতে শুরু করেছিল। নিজের যৌন হেনস্থার কথা প্রকাশ্যে বলেছিলেন তনুশ্রী। অভিযোগ তুলেছিলেন বলিউডের শক্তিমান অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে।

এরপর তনুশ্রীর দেখাদেখি বহু তারকাই নিজেদের তিক্ত অভিজ্ঞতার কথা প্রকাশের সাহস পেয়েছিলেন। অনেকেই বলছিলেন, তাদের যৌন হয়রানির গোপন কথা। সেই তালিকায় তখন নাম ছিল আরেক বলি অভিনেত্রী শারলিন চোপড়ারও।

তবে নির্দিষ্ট করে কোনও একজন পরিচালক নয়, বলিউডের প্রায় সব পরিচালককেই ধুয়ে দিয়েছিলেন শারলিন।

গেল বছরের শুরুতে একটি ছবির প্রমোশনে হাজির হয়ে সেখানে বোমা ফাটান নায়িকা। মিটু নিয়ে প্রশ্ন উঠতেই সাফ সাফ সব বলে দেন তিনি।

শারলিন বলেন, ‘সিনেমা পেতে হলে বলিউডে নায়িকাদের অনেক কিছু করতে হয়। এমনকি রাতবিরাতে পরিচালক নিজের ঘরেও ডেকে পাঠান।’

যৌন হেনস্থা নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি বলেন,‘আমাকে একবার এক পরিচালক ডিনারে ডেকেছিলেন। আমি সাড়া দিয়েছিলাম। কিন্তু ডিনার শেষে উনি আমাকে বেডরুমে যেতে বললেন! আমি তখনই সেখান থেকে চলে আসি এবং ওই পরিচালকের ছবিটাও ছেড়ে দিই।’

শারলিনের মতে, ‘শুধু আমি নই, বলিউডে প্রত্যেক নাযিকার সঙ্গেই এমনটা হয়। কিন্তু কেউ আত্মসম্মানের ভয়ে মুখ খোলে না।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102