May 25, 2022, 4:44 pm
তাঁজাখবর

তিন উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২১ ইউপি চেয়ারম্যান

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, নভেম্বর ১০, ২০২১
  • 50 দেখা হয়েছে:

নিউজ ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ড, মীরসরাই ও ফটিকছড়ি উপজেলার ৩৯ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (১১ নভেম্বর)। এরমধ্যে ২১ ইউনিয়ন পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া আদালতের আদেশে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার লেলাং ও ভক্তপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করা হয়েছে।

বুধবার (১০ নভেম্বর) ঢাকা পোস্টকে এসব বিষয় নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন।

এছাড়া ফটিকছড়ি উপজেলার স্থগিত হওয়া দুটি ইউনিয়নে শুধু চেয়ারম্যান পদে ভোট অনুষ্ঠিত হবে না। দুটিতে মেম্বর ও সংরিক্ষত মেম্বর পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া ১৬ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

জাহাঙ্গীর হোসেন আরও বলেন, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এসব ইউপিতে একটানা ভোটগ্রহণ চলবে। সুস্থভাবে ভোট গ্রহণের জন্য নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তিন উপজেলার ৩৯ ইউনিয়নে নির্বাচনী মাঠে থাকছেন ২৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। বুধবার সকাল থেকে নির্বাচন কর্মকর্তাদের তত্ত্বাবধানে ভোট কেন্দ্রে পৌঁছে যাচ্ছে নির্বাচনী সামগ্রী। নির্বাচনী সামগ্রীর সঙ্গে প্রতিটি ভোট কেন্দ্রে অবস্থান নেবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫৩ জন চেয়ারম্যান প্রার্থী, ১২৫৬ জন সাধারণ ওয়ার্ডের মেম্বর প্রার্থী এবং ২৯১ জন সংরক্ষিত মহিলা মেম্বর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গতকাল মঙ্গলবার রাত ১২টা থেকে প্রার্থীদের সব ধরনের প্রচার-প্রচারণা বন্ধ হয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102