May 23, 2022, 6:24 am
তাঁজাখবর
শাজাহানপুরে আড়িয়া ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত শাজাহানপুরে কুখ্যাত ফেনসিডিল ব্যবসায়ী সোহেল গ্রেফতার শাজাহানপুরে এক মণ ধানের দামে মিলছে না একজন শ্রমিক  বগুড়ায় কালবৈশাখী ঝড়ে  ঝরে পড়লো দুইটি তরতাজা প্রাণ শাজাহানপুরে সারা মনি’র জন্মদিনে দোয়া দেশের মানুষের মুক্তির জন্য খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই -আজাদ সাংবাদিক ও প্রভাষক নাহিদ আল মালেকের এলএলবি ডিগ্রি লাভ বগুড়ায় বিভাগীয় সাংস্কৃতিক দক্ষতা ও প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন শাজাহানপুরে সৎ বাবার সঙ্গে মায়ের তালাকের কারণে শিশু সামিউলকে হত্যা

দৌলতদিয়ায় ফেরির অপেক্ষায় ৮০০ যানবাহন

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, নভেম্বর ১০, ২০২১
  • 32 দেখা হয়েছে:

নিউজ ডেস্ক

ফেরি স্বল্পতা, ঘাটসংকট ও বাংলাবাজার-শিমুলিয়া রুটের অতিরিক্ত গাড়ির চাপে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ফেরিঘাটে ৮ কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়েছে। ফলে ভয়াবহ ভোগান্তিতে পড়তে হচ্ছে যাত্রী ও ট্রাকচালকদের। অতিরিক্ত যানবাহনের চাপে ঢাকা-খুলনা মহাসড়কে সৃষ্টি হচ্ছে যানজট।

বুধবার (১০ নভেম্বর) দুপুরে দৌলতদিয়া ঘাটে দেখা যায়, ঘাটে জিরোপয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের ৪ কিলোমিটারজুড়ে ফেরি পারের অপেক্ষায় রয়েছে প্রায় ৪ শতাধিক যানবাহন। অন্যদিকে এই মহাসড়ক সচল রাখার জন্য রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে গোয়ালন্দ মোড় থেকে রাজবাড়ীর দিকে আরও ৪ কিলোমিটার এলাকায় ফেরি পারের অপেক্ষায় রয়েছে ৪ শতাধিক যানবাহন।

একাধিক চালক জানায়, এই ভোগান্তির জন্য দায়ী ফেরিঘাট কর্তৃপক্ষ। দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে একসময় ২০টি ফেরি চলাচল করত। রাজবাড়ীর পুলিশ সুপার এই ফেরি বৃদ্ধি করেছিল। সেখান থেকে ফেরি কেন, কীভাবে হ্রাস করা হলো জানি না। বর্তমানে তিন দিন পর্যন্ত দৌলতদিয়া ফেরিঘাটে আটকে থাকতে হচ্ছে।

রাজবাড়ীর ট্রাফিক ইন্সেপেক্টর তারক চন্দ্র পাল ঢাকা পোস্টকে বলেন, দৌলতদিয়া ঘাট এলাকায় এই মুহূর্তে প্রায় ৩০০ এবং গোয়ালন্দ মোড়ে ৫০০ ট্রাক আটকে রয়েছে। ফেরি বৃদ্ধি না করা গেলে এই সমস্যার সমাধান করা সম্ভব নয়।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসি’র) ব্যবস্থাপক জামাল হোসেন ঢাকা পোস্টকে বলেন, বর্তমান পরিস্থিতি নিয়ে ঊর্দ্ধতনন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করা হয়েছে। আশা করছি বিষয়টি খুব দ্রুতই সমাধান হয়ে যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102