October 18, 2021, 4:42 am
তাঁজাখবর
শাজাহানপুরে ইউপি সদস্য পদপ্রার্থী ভোটার তালিকায় মৃত বগুড়ায় বিষপানে প্রেমিকার আত্মহত্যা, প্রেমিকের আত্মহত্যার চেষ্টা শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার কাজিপুরে জলবায়ু পরিবর্তন বাস্তুচ্যুতি এবং অভিবাসন বিষয়ক বহু-অংশীজনের সংলাপ উজিরপুরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত শাজাহানপুরে পুজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা এনামুল হক শাহীন ধুনটে দুর্গা উৎসবে অর্থ সহায়তা দিলেন এমপি হাবিব ও পুত্র সনি শাজাহানপুরে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর দুর্গামন্ডপ পরিদর্শন বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পর্শে ৪ জনের মৃত্যু : বগুড়ায় এক ঘণ্টার জন্য ডিসি কলেজছাত্রী আফিয়া

দ্বিতীয় স্ত্রীর তালাকের ক্ষোভে প্রথম স্ত্রীকে বালিশচাপায় হত্যা

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, জুলাই ২২, ২০২০
  • 21 দেখা হয়েছে:

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর উপজেলায় দ্বিতীয় স্ত্রী তালাক দেয়ার ক্ষোভে প্রথম স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন স্বামী।

শুক্রবার দুপুরে উপজেলার মোহরকয়া পশ্চিমপাড়া গ্রামের এলাহী বক্সের পুকুর থেকে স্মৃতি নামে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের বাবা তছলিম বাদী হয়ে অভিযুক্ত স্বামী জব্বার আলীর বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। পরে পাবনার ঈশ্বরদী উপজেলার নূরপুর থেকে সোমবার রাতে জব্বারকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে আদালতে পাঠালে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এ বিষয়ে লালপুর থানার ওসি সেলিম রেজা ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই আলী আজম জবানবন্দির বরাত দিয়ে জানান, ছয়-সাত বছর আগে স্মৃতির সঙ্গে জব্বার আলীর বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি মেয়ে সন্তান হয় যার বয়স এখন পাঁচ বছর। দিনমজুর জব্বার সংসার ঠিকমতো চালাতে পারতেন না। এর জেরে দুই বছর আগে স্মৃতি ঈশ্বরদীর প্রাণ কোম্পানিতে চাকরি নেন।

এদিকে মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের সূত্রে জব্বার কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেরপুরের নবীর উদ্দীনের মেয়ে রোখসানাকে বিয়ে করেন। একপর্যায়ে তিনি দ্বিতীয় স্ত্রীকে নিয়ে কুষ্টিয়ায় বসবাস শুরু করেন। মাস দুয়েক আগে স্মৃতি স্থানীয়দের কাছে তার স্বামীর দ্বিতীয় বিয়ের বিষয়টি প্রকাশ করেন। এর একপর্যায়ে জব্বারের দ্বিতীয় স্ত্রী তাকে তালাক দেন।

এসব নিয়ে ক্ষোভের সৃষ্টি হলে জব্বার স্মৃতিকে হত্যার পরিকল্পনা করেন। ঘটনার দিন লালপুর বাজার থেকে তিনি ১০টি ঘুমের ট্যাবলেট কিনে আনেন। স্মৃতি চাকরি থেকে ফেরার পর স্যালাইনের সঙ্গে ট্যাবলেটগুলো মিশিয়ে জব্বার তাকে খাইয়ে দেন। এরপর স্মৃতি ঘুমিয়ে গেলে বালিশ চাপা দিয়ে হত্যা করে মরদেহ পুকুরে ফেলে দেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102