November 29, 2021, 12:26 pm
তাঁজাখবর
উজিরপুরে কঠোর নিরাপত্তা জোরদার,শান্তিপূর্ন ভোট গ্রহন নাটোরে ট্রেনের ধাক্কায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নিহত বগুড়ার শাজাহানপুরে ৯ ইউপিতে চেয়ারম্যান হলেন যারা বগুড়ায় ভোট কেন্দ্রে দেশীয় অস্ত্র ও একটি ককটেল উদ্ধার বগুড়ার ২৭ ইউপিতে ভোট গ্রহণ শেষে চলছে গণনা খালেদা জিয়ার সুস্থতা কামনায় সান্তাহার পৌর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা গোমস্তাপুরে হঠাৎ ঠান্ডা পড়ায় জ্বর,সর্দি, শ্বাসকষ্ট, ডায়রিয়াসহ অন্যান্য রোগী বেড়েছে ধুনটের একমাত্র খেলার মাঠটি জরাজীর্ণ।। দেখার কেউ নেই।। মহান আল্লাহ তাআলার নিকট বেগম খালেদা জিয়ার রোগমুক্তিকামনা

ধুনটে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, মে ২৪, ২০২১
  • 58 দেখা হয়েছে:

তারিকুল ইসলাম. ধুনট

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে ধুনট থানা পুলিশ। শনিবার রাত ৯টায় ধুনট থানায় বিদায়ী সংবর্ধনা উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ধুনট থানার অফিসার্স ইনচার্জ কৃপা সিন্ধু বালার সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী অতিথি হিসেবে বক্তব্য দেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্, ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক, সাংবাদিক মাসুদ রানা, ধুনট থানার এসআই আসাদুজ্জামান ও এসআই আব্দুস ছালাম।

উল্লেখ্য, গাজিউর রহমান ২৯তম বিসিএস এর মাধ্যমে ২০১১ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেই থেকে তিনি দিনাজপুর সদর সার্কেল, সুদানে জাতিসংঘের শান্তিরক্ষা মিশন, ৪র্থ এপিবিএন বগুড়া, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, বগুড়া জেলা পুলিশের হেডকোয়াটার্সে কর্মরত ছিলেন। ২০১৮ সালের ২১জুন তিনি বগুড়ার শেরপুর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। সেখানে ৩৩ মাস দায়িত্ব পালনকালে চৌকস কার্য সম্পাদনের জন্য তিনি ১৭বার জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হোন। এছাড়া মার্চের কর্মমূল্যায়নে তিনি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন। সম্প্রতি দক্ষ এই পুলিশ কর্মকর্তাকে নওগাঁ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102