May 25, 2022, 3:50 pm
তাঁজাখবর

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবদুল্লাহ আল মামুন 

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, এপ্রিল ২৯, ২০২২
  • 13 দেখা হয়েছে:

 

মিজানুর রহমান মিলন :

মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাজাহানপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বগুড়ার শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মামুন  ।

ঈদ হলো মুসলিম উম্মাহর জাতীয় উৎসবের দিন। ঈদুল ফিতরের দিন মুসলমান নারী-পুরুষের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ,শান্তি, অশেষ তাৎপর্য ও মহিমা।

ঈদুল ফিতর প্রতি বছর আনন্দের জোয়ার নিয়ে ফিরে আসে আমাদের মাঝে।

রহমত, মাগফিরাত ও নাজাতের মাস রমজানে সিয়াম সাধনা শেষে শাওয়ালের চাঁদ নিয়ে আসে পরম আনন্দ ও খুশির ঈদের আগমনী বার্তা।

আকাশে শাওয়ালের চাঁদটি দেখামাত্র বিভিন্ন গণমাধ্যমে, পাড়া-মহল্লা ও মসজিদেমাইকে ঘোষিত হয় ঈদের আগমনী বার্তা।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ প্রতিটি মুসলমানের ঘরে নিয়ে আসে আনন্দের জোয়ার। ঈদগাহে নামাজ আদায়, কোলাকুলি, কুশল বিনিময়, সম্প্রীতি ও ভালোবাসার বন্ধন সবাইকে নতুন করে ভালবাসার বন্ধনে আবদ্ধ করে।

ওসি আবদুল্লাহ আল মামুন আরও  বলেন, ঈদ এমন এক নির্মল আনন্দের আয়োজন, যেখানে মানুষ আত্মশুদ্ধির আনন্দে বুকে বুক রেখে আলিঙ্গন করে।
পরিচিত জনের সঙ্গে সাক্ষাৎ, কোলাকুলি ও কুশল বিনিময়ের এক অপূর্ব সুযোগ পাওয়া যায় সেই সময়। তখন আর ছোট-বড়, ধনী- গরিব, আমির-ফকির, শিক্ষিত-অশিক্ষিতের মধ্যে কোনো রকম ভেদাভেদ বা বৈষম্য থাকে না।

তাই আসুন আমরা সবাই ঈদুল ফিতরের আনন্দে আমাদের আত্নীয়- স্বজন, প্রতিবেশী, বন্ধু-বান্ধব সবার খোঁজ খবর রাখি এবং সাধ্যমত সবাইকে সহযোগিতা করি।
করোনা ভাইরাসের কারণে আজ অনেকে ক্ষতি গ্রস্ত হয়ে আছেন। তাদের প্রতি আমাদের বেশী নজর দিতে হবে। কারণ আমরা এবার দুই বছর পর এক ভিন্ন রকম ঈদ পেতে যাচ্ছি।

পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সম্প্রীতির বন্ধন।সেই সাথে প্রিয় সহকর্মী, প্রিয় পাঠক, আমার বন্ধু-বান্ধব,আত্মীয়-স্বজনসহ  সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। ঈদ মোবারক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102