October 17, 2021, 3:04 am
তাঁজাখবর
শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার কাজিপুরে জলবায়ু পরিবর্তন বাস্তুচ্যুতি এবং অভিবাসন বিষয়ক বহু-অংশীজনের সংলাপ উজিরপুরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত শাজাহানপুরে পুজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা এনামুল হক শাহীন ধুনটে দুর্গা উৎসবে অর্থ সহায়তা দিলেন এমপি হাবিব ও পুত্র সনি শাজাহানপুরে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর দুর্গামন্ডপ পরিদর্শন বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পর্শে ৪ জনের মৃত্যু : বগুড়ায় এক ঘণ্টার জন্য ডিসি কলেজছাত্রী আফিয়া ফেসবুকে কিডনি কেনা-বেচা : সংঘবদ্ধ চক্রের হোতাসহ গ্রেফতার ৫ শাজাহানপুরে হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পরোয়ানাভুক্ত আসামী রমজান আলী বিশ্বাস সস্ত্রীক গ্রেফতার

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: রবিবার, আগস্ট ২২, ২০২১
  • 74 দেখা হয়েছে:

নিজস্ব প্রতিবেদক
দীর্ঘদিন ধরে নানা কৌশলে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণ করে আসা এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ২১টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গ্রেপ্তার এড়াতে বারবার অবস্থান পাল্টালেও অবশেষে পুলিশের হাতে ধরা পড়েছেন। রাজধানীর ধানমণ্ডি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারৃকতরা হলেন- কুষ্টিয়া জেলার আসমা আক্তার রুজি ও মেহেরপুর জেলা মুজিব নগর থানার শিপপুর গ্রামের রমজান আলি বিশ্বাস।
শনিবার (২২ আগস্ট) রাতে তাদের গ্রেপ্তারের বিষয়ে নিশ্চিত করেছেন ধানমণ্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন। তিনি জানান, দুপুরে ধানমণ্ডির ১১ নম্বর রোডের ৩৩ নম্বর বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসআই হারুন বলেন, গ্রেপ্তার রমজান ও রুজি দম্পতি দীর্ঘদিন ধরে প্রতারণার সঙ্গে যুক্ত। রমজানের বিরুদ্ধে এখন পর্যন্ত আমরা ২৩টি মামলার তথ্য পেয়েছি। এরমধ্যে ২০টি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা (ওয়ারেন্ট) এবং তিনটিতে সাজা দেয়া হয়েছে। আর রুজির বিরুদ্ধে একটি মামলায় ওয়ারেন্ট এর তথ্য পেয়েছি।

তিনি আরও বলেন, এই দম্পতির পেশাই হচ্ছে প্রতারণা। তারা একেক এলাকায় গিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে বাসা পরিবর্তন করে আত্মগোপনে চলে যান।

তারা কী ধরনের প্রতারণার সঙ্গে জড়িত জানতে চাইলে হারুন বলেন, সঠিকভাবে বলতে পারবো না। আসলে আদালত থেকে ওয়ারেন্ট আমাদের কাছে এসেছে। আমরা আসামি ধরে দিয়েছি। তবে মামলা সূত্রে জানতে পেরেছি, এই দম্পতির বিরুদ্ধে সবগুলো মামলাই প্রতারণার। দণ্ডবিধির ৪০৬ ও ৪২০ ধারায় সবগুলো মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গ্রেপ্তারের পর ওই দম্পতিকে থানার হাজত খানায় রাখা হয়েছে। রবিবার তাদের আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102