November 29, 2021, 11:15 am

পুলিশি বাধার মুখে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১
  • 24 দেখা হয়েছে:

টাঙ্গাইল প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবন্দির তিন বছর পূর্তি উপলক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে টাঙ্গাইল জেলা বিএনপি।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে শহরের শহীদ জগলু রোড থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হলে পুলিশ তাতে বাধা দেয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতারা।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক সাদু, অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতাউর রহমান জিন্না, জিয়াউল হক শাহীন, মাহমুদুল হক সানু প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, প্রচার সম্পাদক ও শ্রমিক নেতা একে মনিরুল ইসলাম মনির, জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন, অ্যাডভোকেট মমতাজ করিম, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালে মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলামসহ যুবদল, শ্রমিকদল ও ছাত্রদল ও বিএনপির সহযোগি সংগঠনের নেতারা।

উল্লেখ্য, ২০১৮ সালের (৮ ফেব্রুয়ারি) জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজায় কারাজীবন শুরু হয় খালেদা জিয়ার। পরে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায়ও তার সাজার রায় হয়। ২৫ মাসের বেশি সময় কারাবন্দি থাকার পর গত বছরের ২৫ মার্চ করোনাকালে খালেদা জিয়া পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ‘মানবিক বিবেচনায়’ সরকারের নির্বাহী আদেশে শর্ত সাপেক্ষে ছয় মাসের জন্য মুক্তি পান। এরপর আরো এক দফা তার জামিনের মেয়াদ বাড়ানো হয়। জামিনে মুক্তির পর থেকে তিনি তার গুলশানের বাসভবন ফিরোজায় আছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102