November 30, 2021, 8:30 pm

প্যারোলে মুক্তির পর ফের কারাগারে ইরফান সেলিম

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০
  • 38 দেখা হয়েছে:

স্টাফ করেসপন্ডেন্ট

গুলশান আরা সেলিমের জানাজা ও দাফনে অংশ নিতে সোমবার (৩০ নভেম্বর) চার ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়েছিলেন ঢাকা-৭ আসনের সাংসদ হাজি মো. সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ইরফান সেলিম। এরপর তাঁকে ফের কারাগারে নেওয়া হয়েছে।

পুরান ঢাকায় আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের স্ত্রী গুলশান আরা সেলিম রবিবার (২৯ নভেম্বর) ঢাকার ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে মারা যান। সোমবার সকালে ইরফান সেলিমের প্যারোলে মুক্তির জন্য স্বজনরা কারা কর্তৃপক্ষের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করেন।

পরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমোদন নিয়ে বিকেলে ইরফান সেলিমকে তার মায়ের জানাজায় অংশ নিতে প্যারোলে মুক্তি দেওয়া হয়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম বলেন, বিকেল পৌনে তিনটায় ইরফান সেলিমকে প্যারোলে মুক্তি দেওয়া হয়। সন্ধ্যা সাতটায় আবার তাকে কারাগারে ফেরত নিয়ে আসা হয়।

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর রাতে কলাবাগানের ট্রাফিক সিগন্যালে হাজী সেলিমের একটি গাড়ি থেকে দুই-তিনজন ব্যক্তি নেমে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম আহমেদ খানকে মারধর করে। এ ঘটনায় ২৬ অক্টোবর ইরফানসহ চার জনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার মামলা করেন ওয়াসিফ আহমদ খান।

পরে মামলা দায়েরের দিনেই পুরান ঢাকার রহমতগঞ্জ এলাকার বাসায় অভিযান চালিয়ে ইরফান সেলিমকে আটক করে র‍্যাব। এরপর তাকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102