December 8, 2021, 7:43 pm

বগুড়ার শেরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, জানুয়ারি ৫, ২০২১
  • 52 দেখা হয়েছে:

 

ষ্টাফ রিপোর্টার
বগুড়ার শেরপুরে বাড়ির গেটের সামনে দুর্বৃত্তরা ফরিদুল ইসলাম নামের এক রড, সিমেন্ট ব্যবসায়ী ফরিদুল ইসলাম(৪০)কে কুপিয়ে হত্যা করেছে দূবর্ৃৃত্তরা।
ঘটনাটি ৫ জানুয়ারি মঙ্গলবার রাত সাড়ে ৭টায় উপজেলার ভবানীপুর ইউনিয়নের ইটালি পূর্ব পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে । নিহত ফরিদুল ইসলাম ভবানীপুর ইউনিয়নের ইটালী গ্রামের মৃত কোরবান আলীর ছেলে ।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ইটালি গ্রামের ফরিদুল ইসলাম (৪০) ছোনকা বাজারে তার রড, সিমেন্টের দোকানে বিক্রয় শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় ফরিদুল বাড়ির গেটের সামনে পৌঁিছলে দুর্বৃত্তরা তাকে ডাক দেয় এবং ওই বাড়িতে কোন লোকজন না থাকায় গেটের সামনে দুর্বৃত্তরা চাপাতি দিয়ে উপূর্যপূরিভাবে কুপিয়ে হত্যা করে । তাকে কুপিয়ে মারার সময় তার পাশের বাড়ীর এক মেয়ের চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে আসতেই দ্রুত পালিয়ে যায় দূর্বৃত্তরা।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)শহিদুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি। কি কারণ হত্যাকা- হয়েেেছ এখনো জানা যায় নাই ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102