January 26, 2022, 12:29 am

বগুড়ার শেরপুরে ‘ভবের হাট’ লালনচর্চা ও গবেষণা প্রতিষ্ঠানের আত্মপ্রকাশ

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১
  • 65 দেখা হয়েছে:

এসআই বাবলু

‘মানুষ ভজলে সোনার মানুষ হবি’ এ প্রতিপাদ্যকে মূলমন্ত্র করে বগুড়ার শেরপুরে উদ্যমী ও লালনপ্রেমী অনুসারীদের প্রচেষ্টায় লালনচর্চা ও গবেষণামূলক প্রতিষ্ঠান ‘ভবের হাট’ আত্মপ্রকাশের লক্ষ্যে এর পরিচালনা পর্ষদের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
সম্প্রতি শেরপুরের স্যানালপাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে এ প্রতিষ্ঠানের আত্মপ্রকাশে সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোজাফফর আলীর সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন লালনভক্ত রানা মাসুদ, আশরাফুল আলম রিপন, তোফাজ্জল হোসেন, সৌরভ অধিকারী শুভ, সুকেশ সরকার, পূলক সরকার, দিলীপ সরকার, মিল্লাত চৌধুরী প্রমুখ। সভায় সিদ্ধান্তক্রমে মোজাফফর আলীকে আহবায়ক, রানা মাসুদ, তোফাজ্জল হোসেন ও পূলক সরকারকে যুগ্ম আহবায়ক এবং আশরাফুল আলম রিপনকে সদস্য সচিব করা হয়। কমিটিতে সৌরভ অধিকারী শুভ, সুকেশ সরকার, মিল্লাত চৌধুরী, দিলীপ সরকার, আব্দুল হান্নান, জহুরুল ইসলাম, সাধন রায়, সাধনা রানীকে সদস্য মনোনীত করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। সংগঠনটিতে তরুন প্রজম্মের মাঝে লালন সাঈজীর বাণী হৃদয়ে ধারণ, প্রচার, সংরক্ষণ ও গবেষণামূলক কর্মকা- পরিচালনার দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে যাবে বলে জানিয়েছেন সংগঠনের উদ্যোক্তারা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102