December 4, 2021, 6:31 am

বগুড়ার শেরপুরে রাস্তায় গাছ ফেলে ছিনতাই

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১
  • 40 দেখা হয়েছে:

এসআই বাবলু

বগুড়ার শেরপুরে মির্জাপুর-রানীরহাট সড়কের সুখানগাড়ি ফয়েজমারা ব্রীজ এলাকায় সড়কে গাছ ফেলে বিভিন্ন যানবহনের পথরোধ করে প্রায় ৩ ঘন্টা ধরে কয়েক লক্ষ টাকা ছিনতাই করে দুস্কৃতিকারীরা এমন ঘটনার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ৭ ফেব্রুয়ারি রোববার রাত অনুমান ৮টার দিকে এহেন কর্মকা- করে সংঘবদ্ধ ছিনকাইকারীরা। তবে এঘটনায় শেরপুর থানার টহলরত পুলিশের উদাসীনতা ছিলো বলে দায়ী করেছেন এলাকাবাসী।
এলাকাবাসী সুত্রে জানা যায়, শেরপুর উপজেলার মির্জাপুর-রানীরহাট সড়ক দিয়ে প্রতিনিয়ত মানুষ ও যানবাহন চলাচল করে। বেশ কয়েকমাস ধরে ওই রাস্তায় ডাকাতি-ছিনতাইয়ের খবর পাওয়া যায়নি। অনেকটা শান্তিতেই চলাচল করছে ওই এলাকার মানুষ। হটাৎ করেই সক্রিয় হয়ে পড়েছে ছিনতাইকারী সংঘবদ্ধ চক্ররা। এরই প্রেক্ষিতে গত রোববার রাত আনুমানিক ৮ টা থেকে গভীর রাত পর্যন্ত রাস্তায় গাছ ফেলে চলাচলরত সিএনজি, অটোরিক্সাসহ অন্যান্য যানবহনের পথরোধ করে লক্ষ লক্ষ টাকা ছিনতাই ও যাত্রিদের মারধর করে চলে যায় । এ ঘটনায় ওইসব এলাকার শান্তিপ্রিয় সাধারণ মানুষের মাঝে আবারো নতুন করে আতংক বিরাজ করছে। কিছুদিন পর পরই ওই সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাছাড়া ওইদিন রাত্রীকালীন সময়ে শেরপুর থানা পুলিশের এসআই সিয়াম হোসেনসহ সঙ্গীয় ফোর্স টহল ডিউটিতে থাকলেও ছিনতাইকারীদের ৩ঘন্টা ব্যাপি অভিযান কিভাবে সম্ভব! বিষয়টা এলাকায় প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে?
এ ব্যাপারে ওই রাস্তায় চলাচলরত নামপ্রকাশে অনিচ্ছুক কয়েকজন উদ্বেগ ও শংকা প্রকাশ করে বলেন, এই সড়কে মাঝে মধ্যেই ছিনতাইয়ের ঘটনা ঘটতো। বেশ কয়েকমাস ধরে শান্তিতেই চলাচল করতাম। তবে সঠিকভাবে পুলিশ ডিউটি না করায় ও উদাসীনতায় হটাৎ করেই আবারো সংঘবদ্ধ চক্রের ছিনতাইয়ের ঘটনা মনে নানা প্রশ্নের জন্ম দিচ্ছে। গত (রবিবার) রাতের ছিনতাইয়ের ঘটনা নিয়ে আমরা আতঙ্কিত হয়ে পড়েছি। রাস্তায় এমন অবস্থা চলতে থাকলে আমরা স্বাভাবিকভাবে চলাচল করব কিভাবে?
এ প্রসঙ্গে ওই সড়কে ডিউটিরত উপ-পুলিশ পরিদর্শক(এসআই) সিয়াম হোসেন ছিনতাইয়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার খবর পেয়ে ১৫ মিনিটের মধ্যেই ঘটনাস্থলে গিয়ে পৌঁছি। তখন আনুমানিক রাত ১১ টা বাজে। তবে সেখানে আমি আহত বা আটকানো অবস্থায় কাউকেই পাইনি।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, রানীরহাট সড়কে ছিনতাইয়ের ঘটনার কথা শুনেছি। তদন্ত করে ছিনতাই রোধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102