November 29, 2021, 5:43 am

বগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধন

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, মার্চ ২, ২০২১
  • 69 দেখা হয়েছে:

এসআই বাবলু
বগুড়ার শেরপুর পৌরসভায় ২০২০-২১ অর্থ বছরে এডিপি’র অর্থায়নে প্রায় ৩৩ লাখ টাকা ব্যয়ে পৌর শহরের ১৮০ মিটার ব্যস্ততম রাস্তা ও ড্রেন উন্নয়নকরণ প্রকল্পের নির্মাণ কাজ শুরু। পৌরসভায় নব-নির্বাচিত মেয়র আলহাজ¦ জানে আলম খোকা দায়িত্বভার হাতে নিয়েই এই প্রথম দরপত্রের মাধ্যমে কাজের শুভ উদ্বোধন করেন।

২ মার্চ মঙ্গলবার দুপুরে ঢাকা-বগুড়ার মহাসড়কের লিংক রোড শেরপুর পৌর শহরের স্যানালপাড়াস্থ হাটখোলা রোডের গোড়া স্টোর পর্যন্ত ১৮০ মিটার সড়কে বিটুমিন ও কার্পেটিং মাধ্যমে রাস্তা ও ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধন করা হয়।

এ সময় বগুড়া জেলা পরিষদ সদস্য মোস্তাফিজার রহমান ভূট্টো, সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর সৌমেন্দ্রনাথ ঠাকুর শ্যাম, কাউন্সিলর চন্দন কুমার দাস রিংকু, মহিলা কাউন্সিলর শারমিন আক্তার, নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপ-সহকারি প্রকৌশলী হুমায়ন কবীর, উপজেলা প্রেসক্লাব সভাপতি দীপক কুমার সরকার, মিজানুর রহমান বাবু, আব্দুস সাত্তার শাওন, ঠিকাদারী প্রতিষ্ঠান আর এম কন্সট্রাকশনের স্বত্বাধিকারী আবু বকর সিদ্দিক, ঠিকাদার বিপুল চন্দ্র ঘোষ এসআই বাবলু আলহাজ¦ রিয়াজ উদ্দিন আলহাজ¦ জাহাংগীর আলম প্রমুখ সচেতন এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ জানে আলম খোকা বলেন, দীর্ঘদিন ধরে চলাচল অযোগ্য ওই ব্যস্ততম রাস্তায় যানবাহনসহ সাধারণ পথচারীরা ভোগান্তির শেষ ছিলনা। সেই ভোগান্তির অবসানে প্রথম কাজের উদ্বোধন করা হয়। জনভোগান্তির কথা মাথায় রেখে কাজটি যেন রাতে ও দিনে করে অল্প সময়ের মধ্যে শেষ হয় সে বিষয়ে ঠিকাদারকে নির্দেশ দেন । তবে ধাপে ধাপে পৌরশহরের সবগুলো রাস্তা-ড্রেনের নির্মাণ ও সংস্কার গুরুত্ব সহকারে দ্রত করা হবে বলে তিনি অভিমত ব্যাক্ত করেন ।
ুু

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102