December 3, 2021, 4:47 am

বগুড়ায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০
  • 30 দেখা হয়েছে:

স্টাফ করেসপন্ডেন্ট

বগুড়ার ধুনট উপজেলায় প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলার প্রধান আসামি হাবিবর রহমান (২১) নামে এক প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ আগষ্ট) বেলা ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হাবিবর রহমান ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের চকডাকাতিয়া গ্রামের আবদুল হাই এর ছেলে।
মামলা সূত্রে জানা যায়, হাবিবর রহমানের (২১) সাথে তার চাচাতো বোন সাবিনা খাতুনের (১৭) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সাবিনা খাতুন একই গ্রামের আবদুস ছামাদের মেয়ে এবং সিরাজগঞ্জের কুড়িপাড়া মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। বিয়ের কথা বলে ২ জুলাই রাতে সাবিনাকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যান প্রেমিক হাবিবর রহমান। সেখানে ঘরের ভেতর নির্জনে সারারাত অভিসার যাপন করেন প্রেমিক-প্রেমিকা।
একপর্যায়ে হাবিবরকে বিয়ের চাপ দেন সাবিনা। কিন্তু সাবিনাকে বিয়ে করতে রাজি হননি হাবিবর। ফলে সাবিনা বিয়ের দাবিতে হাবিবরের বাড়িতে অবস্থান নেন। পরের দিন ৩ জুলাই সকালে হাবিবর ও তার পরিবারের লোকজন সাবিনাকে নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দেন। এরপর সাবিনা বাড়িতে ফিরে ওই দিনই সকাল সাড়ে ৯টার দিকে নিজ ঘরের ভেতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় নিহত সাবিনা খাতুনের বাবা আবদুস ছামাদ বাদী হয়ে ৪ জুলাই হাবিবর রহমান ও তার মা-বাবা, ভাই-বোনসহ ৫জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই আকবর হোসেন জানান, আসামি হাবিবর রহমানকে থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে এই মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।

এবিসি বাংলা নিউজ/এস এ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102