December 8, 2021, 7:40 pm

বগুড়ায় গত ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৮৭

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, আগস্ট ৪, ২০২১
  • 71 দেখা হয়েছে:

উৎপল মোহন্ত,
বগুড়ায় গত ২৪ ঘন্টায় জেলার দুুটি সরকারি হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে।এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৭ জন এবং উপসর্গ নিয়ে ৬ জন মারা গেছেন।

এছাড়া সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৪৭৪ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরও ৮৭জন করোনা আক্রান্ত হয়েছেন। শনাক্তের হার ১৮ দশমিক ৩৫ শতাংশ। এছাড়া একই সময়ে ১২২জন করোনা থেকে সুস্থতা লাভ করেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার সকালে অনলাইনে ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

করোনায় মারা যাওয়া ৭জনের মধ্যে ২জন বগুড়ার এবং বাকিরা অন্য জেলার। বগুড়ার ২জন হলেন- সদরের পারুল(৮৫) ও মোতাহার(৪৫)। এই নিয়ে জেলায় মোট মৃত্যু ৫৮৭জনে দাঁড়িয়েছে।

করোনায় আক্রান্ত নতুন ৮৭ জনের মধ্যে সদরের ৫৯, শেরপুরের ১১, শাজাহানপুরে ৬, দুপচাঁচিয়ায় ৩, কাহালুতে ৩, গাবতলীতে ২, শিবগঞ্জে ২ এবং নন্দীগ্রামে একজন।

ডা. তুহিন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৯ হাজার ২৮৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩৪১জন এবং ১ হাজার ৩৬০ জন চিকিৎসাধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102