December 3, 2021, 5:45 pm

বগুড়ায় ষোল ক্যাটাগরিতে এবার ৩৫ পুলিশ সদস্য পুরুস্কৃত

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১
  • 82 দেখা হয়েছে:

 

মিরু হাসান বাপ্পী
বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় ষোল ক্যাটাগরিতে এবার ৩৫ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। বুধবার বেলা ৪ টায় পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের প্রধান এবং অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ওই ষোল ক্যাটাগরিতে কনস্টেবল, এএসআই, এসআই, ইন্সপেক্টর ও সার্কেল অফিসারদের পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।

সভায় আগস্ট মাসের কার্য সম্পাদনের উপর ভিত্তি করে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ এবং শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন সদর থানার ওসি সেলিম রেজা এবং শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম।
শ্রেষ্ঠ ইন্সপেক্টর(তদন্ত) ক্যাটাগরিতে সদর থানার আবুল কালাম আজাদ এবং শিবগঞ্জ থানার মোহাম্মদ হাসমত উল্লাহ পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ এসআই হিসেবে সদর থানার জাকির আল আহসান ও শিবগঞ্জ থানার স্বপন মিয়া এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে সদর থানার ডন কংকন বর্মা ও আদমদীঘি থানার মোঃ মশিউদ্দিন পুরস্কার পেয়েছেন।

শ্রেষ্ঠ ডিএসবি অফিসার হিসেবে জেলা বিশেষ শাখার এসআই আতোয়ার রহমান, শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখার এএসআই আহসানুল ইসলাম পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে সদর ট্রাফিকের টিএসআই আবুল কালাম আজাদ এবং শ্রেষ্ঠ জিআরও হিসেবে সদর কোর্টের এসআই মোজাহার আলী, শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে উপশহর পুলিশ ফাঁড়ীর এসআই রহিম উদ্দিন এবং শ্রেষ্ঠ নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক অফিসার হিসেবে শাজাহানপুর থানার নারী এসআই জেবুন নেছা পুরস্কার লাভ করেছেন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে আদমদীঘি থানার এসআই সোলায়মান আলী, কৈগাড়ী পুলিশ ফাঁড়ী এসআই রাজু কামাল, সারিয়াকান্দি থানার এসআই কাজী মোঃ নজরুল ইসলাম, এবং গাবতলী মডেল থানার এসআই শামীম আহমেদ পুরস্কৃত হয়েছেন।

বিশেষ পুরষ্কার ক্যাটাগরিতে আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ এবং শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম পুরস্কৃত হয়েছেন।

এছাড়া তালিকভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতারে সদর থানা ১ম , শেরপুর থানা ২য় এবং শিবগঞ্জ থানা ৩য় স্থান অর্জন করেছে। এর পাশাপাশি ১৩ পুলিশ সদস্যকে অর্থ পুরস্কার এবং ৫ পুলিশ সদস্যকে অবসরোত্তর সংবর্ধনা প্রদান করা হয় মাসিক কল্যাণ সভায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102