January 25, 2022, 11:49 pm

বগুড়া শেরপুরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, জানুয়ারি ৪, ২০২২
  • 22 দেখা হয়েছে:

মিজানুর রহমান মিলন :

বগুড়ার শেরপুরে ভাড়াটিয়ার কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ০৪জানুয়ারি  মঙ্গলবার দুপুরের পর ভুক্তভোগী ওই কিশোরীর বাবা বাদি হয়ে শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। মামলায় শেরপুর শহরের উত্তরসাহাপাড়া এলাকার বাসিন্দা আব্দুল খালেকের ছেলে বরাত আলীকে (১৮) অভিযুক্ত করা হয়েছে। তবে মঙ্গলবার সন্ধ্যায় এই সংবাদ লেখা পর্যন্ত তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিমের বাবা পেশাগত কারণে পরিবার নিয়ে শেরপুর পৌরশহরের উত্তরসাহাপাড়ায় ভাড়া বাসায় থাকেন। গত ২জানুয়ারি সকাল দশটার দিকে কিশোরী মেয়েকে বাসায় রেখে স্বামী-স্ত্রী দু’জনই কাজে যান। আর এই সুযোগে বরাত আলী তাদের বাসায় ঢুকে ওই মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর তারা বাসায় এলে ভিকটিম ঘটনাটি জানায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

মামলার বাদি অভিযোগ করে বলেন, ঘটনার পর আইনের আশ্রয় নিতে থানায় যেতে চাইলে বিভিন্ন ভয়ভীতি দেখানো হয়। সেইসঙ্গে বিচারের নামে তালবাহানা শুরু করেন মামলায় অভিযুক্ত ব্যক্তির প্রভাবশালী পরিবার। একপর্যায়ে মেয়ের ধর্ষণের উপযুক্ত বিচার পেতে পুলিশের কাছে আশ্রয় নিয়েছেন বলে জানান তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির (উপ-পরিদর্শক) সাম্মাক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া উক্ত ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। পাশাপাশি অভিযুক্ত ধর্ষককে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102