May 25, 2022, 3:55 pm
তাঁজাখবর

বাগমারায় ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান আব্দুল হাকিম

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, অক্টোবর ১৮, ২০২১
  • 98 দেখা হয়েছে:

 

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী বাগমারা উপজেলার ৯ নং শুভডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাকিম বাগমারায় ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে আবারো ও চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান।

তিনি ৯ নং শুভডাঙ্গা ইউনিয়নবাসীর জীবনমান উন্নয়ন, গ্রামকে আধুনিকায়ন করার প্রত্যয় ও আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়ার অঙ্গীকার নিয়ে তাদের পাশে থেকে সেবা করে যেতে চান বাগমারা উপজেলার ৯নং শুভডাঙ্গা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাকিম।
এছাড়া তিনি বাগমারা উপজেলা আওয়ামীলীগের সহজ সরল প্রকৃতির একজন আওয়ামী লীগ স্বক্রিয় সদস্য ।

তিনি ছাত্রজীবন থেকে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন পদে অধিষ্ঠিত হয়েছেন। এবং আওয়ামীলীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে তিনি সক্রিয় ভূমিকা পালন করেছেন। এছাড়াও ৯ নং শুভডাঙ্গা ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছেন এবং পরবর্তীতে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করতে ইউনিয়নের জনসাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

জানা গেছে, ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা,সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় বিশেষ করে প্রাণঘাতী করোনা কালীন সময়ে ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থেকে ব্যক্তিগতভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে নজির সৃষ্টি করে অনেক আগেই ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন। তাছাড়া এলাকার রাস্তাঘাট উন্নয়নে কাজ করেছেন এবং মসজিদ, মাদ্রাসা ও মন্দিরে

তিনি সাহায্য সহযোগিতা করেছেন। যার ফলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে আবারও শুভডাঙ্গা ইউনিয়নবাসী।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক ও ৯ নং শুভডাঙ্গা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ আব্দুল হাকিমের একান্তে সাক্ষাতে কথা হলে তিনি বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আমি গ্রামকে শহরে রুপান্তর করার অঙ্গীকার নিয়ে এবং ৯ নং শুভডাঙ্গা ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই।
আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই।

আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি নিয়ে তাহার একজন ক্ষুদে সমর্থক হিসাবে ৯ নং শুভডাঙ্গা ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন ও মাদক মুক্ত ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

এসময় ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন তিনি। এ ব্যাপারে স্থানীয় এলাকাবাসীর সাথে কথা হলে তারা জানান, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাকিম একজন শিক্ষানুরাগী মানুষ। তিনি কখনও অন্যায়ের সাথে আপোষ করেননি এবং এলাকায় শিক্ষা বিস্তারে বিশেষ ভুমিকা পালন করেছেন। পাশাপাশি তিনি এলাকার উন্নয়নসহ গরীব অসহায় মানুষদের পাশে থেকে সাহায্য সহযোগিতা করেছেন। তাই এলাকাবাসীর দাবি মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদের কাছে এলাকার উন্নয়নের জন্য তাকে যেন আবারও নৌকার মনোনয়ন দেওয়া হয় তাহল আমরা তাকে আবারও চেয়ারম্যান হিসেবে পুুুনরায় নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102