May 23, 2022, 11:32 am
তাঁজাখবর
শাজাহানপুরে আড়িয়া ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত শাজাহানপুরে কুখ্যাত ফেনসিডিল ব্যবসায়ী সোহেল গ্রেফতার শাজাহানপুরে এক মণ ধানের দামে মিলছে না একজন শ্রমিক  বগুড়ায় কালবৈশাখী ঝড়ে  ঝরে পড়লো দুইটি তরতাজা প্রাণ শাজাহানপুরে সারা মনি’র জন্মদিনে দোয়া দেশের মানুষের মুক্তির জন্য খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই -আজাদ সাংবাদিক ও প্রভাষক নাহিদ আল মালেকের এলএলবি ডিগ্রি লাভ বগুড়ায় বিভাগীয় সাংস্কৃতিক দক্ষতা ও প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন শাজাহানপুরে সৎ বাবার সঙ্গে মায়ের তালাকের কারণে শিশু সামিউলকে হত্যা

বাগমারায় উন্নয়নের ধারা অব্যহত রাখতে চায় আল- মামুন

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, অক্টোবর ২৫, ২০২১
  • 87 দেখা হয়েছে:

 

বাগমারা রাজশাহী প্রতিনিধি

রাজশাহী বাগমারা উপজেলার ১নং গোবিন্দপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ আল- মামুন প্রমানিক। আওয়ামী লীগ পরিবারের এই জননেতা বর্তমান তিনি বাগমারা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি নির্বাচিত সদস্য না হয়ে ও জনগনের সেবা করে যাচ্ছেন।

এদিকে, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘনিয়ে আসায় ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে শুরু হয়েছে দৌড়ঝাপ।গোবিন্দপাড়া ইউনিয়নও এর ব্যতিক্রম নয়।

ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে জনগণের মধ্যে শুরু হয়েছে উৎসাহ উদ্দীপনা। বিশেষ করে বর্তমান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রমানিক কে নিয়ে, কারণ এলাকার উন্নয়নের জন্য তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন উন্নয়নমূলকসহ মানবিক কাজ করেছেন। যা এলাকায় প্রতিফলিত। সুুতরাং তাকে ছাড়া এলাকাবাসী কাউকে বিকল্প প্রার্থী হিসেবে ভাবছেন না। তাছাড়াও নতুন প্রার্থীদের নিয়ে গোবিন্দপাড়া ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে , গ্রামগন্জের মোড়, চায়ের দোকানে সবখানেই নির্বাচনী আলোচনা। সবার একটাই চাওয়া যে, তাঁদের প্রতিনিধি যেন সৎ যোগ্য নীতিবান আদর্শবান হয়।

আসন্ন ইউপি নির্বাচন হওয়ায় সম্ভাব্য প্রার্থীরা দল থেকে মনোনয়ন নেয়ার জন্য নিজ যোগ্যতা যাচাইয়ের তৎপরতা শুরু করেছেন তার মধ্যে গত নির্বাচনেে নৌকার মাঝি ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রমানিকের নাম সবার উপর। এলাকাবাসীর মধ্যে দলমত নির্বিশেষে ১ নং গোবিন্দপাড়া ইউনিয়নের ২৯টি গ্রাম ও ২৭টি মৌজা নিয়ে গঠিত এই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আল- মামুনের নাম রয়েছে আলোচনার শীর্ষে ।

মোঃ আল-মামুন প্রামানিক ১ নং গোবিন্দপাড়া ইউনিয়নের খাজুর গ্রামের বাসিন্দা । তিনি একজন, সমাজসেবক, যোগ্য, সৎ,সাহসী অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠ ও মেধাবী ব্যক্তিত্ব। তাঁর রয়েছে বিস্তৃত সাংগঠনিক দক্ষতা।

তিনি বর্তমানে বাগমারা উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। এছাড়াও আরো অনেক সহযোগী সংগঠনের সাথে জড়িত।

বাগমারা উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গোবিন্দপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আল- মামুন প্রামানিক বলেন, আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণকে নিয়ে একটি সুন্দর দূর্নীতি, দু:শাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত একটি ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির হাতকে শক্তিশালী করার জন্য সাধারণ মানুষকে নিয়ে ১নং গোবিন্দপাড়া ইউনিয়ন কে নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102