January 25, 2022, 10:36 pm

‘বিএনপি নেতারা বিধিনিষেধ নিয়ে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছেন

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, জানুয়ারি ১২, ২০২২
  • 21 দেখা হয়েছে:

নিউজ ডেস্ক

বিএনপির সমাবেশ বন্ধ করতে নয়, করোনা থেকে বাঁচতে সরকার বিধিনিষেধ দিয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বুধবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

হানিফ বলেন, বিএনপি নেতারা মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েছে। করোনা প্রতিরোধের জন্য সরকার কিছু বিধিনিষেধ জারি করেছেন। সেটি নিয়ে বিএনপি বলছে তাদের সমাবেশ বন্ধ করতে সরকারের এ বিধিনিষেধ দিয়েছে। বিএনপি এসব কথা বলে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছে।

তিনি আরও বলেন, আমরা পত্রিকা মারফত জানতে পেরেছি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। এতেই বোঝা যাচ্ছে দেশে করোনা ভয়াবহ আকার ধারণ করছে। এরই মধ্যে করোনা শনাক্তের হার ১ শতাংশ থেকে বেড়ে ৭ শতাংশে দাঁড়িয়েছে। এ মহামারি থেকে জাতিকে রক্ষার জন্য বিধিনিষেধ দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে হানিফ বলেন, জনগণের আস্থার প্রতীক নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বিপুল ভোটে জয়লাভ করবেন।

আরেক প্রশ্নের জবাবে মাহবুবউল আলম হানিফ বলেন, চলতি ২২ সালের ফেব্রুয়ারি মাসের মধ্যে নির্বাচন কমিশন গঠন করতে হবে। এত দ্রুত সময়ে নির্বাচন কমিশন আইন তৈরি করা সম্ভব নয়। তাই বর্তমানে যে গণতান্ত্রিক ব্যবস্থা আছে সে অনুযায়ী নতুন নির্বাচন কমিশন গঠনের প্রক্রিয়া চলছে। সেক্ষেত্রে সব রাজনীতি দলের নৈতিক দায়িত্ব হলো রাষ্ট্রপতির আহ্বানে সাড়া দিয়ে কমিশন গঠনে সহায়তা করা। কোনো রাজনৈতিক দল চাইলে রাষ্ট্রপতির আহ্বানে সাড়া নাই দিতে পারে, তাই বলে নির্বাচন কমিশন গঠন থেমে থাকতে পারে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102