October 17, 2021, 3:51 am
তাঁজাখবর
শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার কাজিপুরে জলবায়ু পরিবর্তন বাস্তুচ্যুতি এবং অভিবাসন বিষয়ক বহু-অংশীজনের সংলাপ উজিরপুরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত শাজাহানপুরে পুজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা এনামুল হক শাহীন ধুনটে দুর্গা উৎসবে অর্থ সহায়তা দিলেন এমপি হাবিব ও পুত্র সনি শাজাহানপুরে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর দুর্গামন্ডপ পরিদর্শন বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পর্শে ৪ জনের মৃত্যু : বগুড়ায় এক ঘণ্টার জন্য ডিসি কলেজছাত্রী আফিয়া ফেসবুকে কিডনি কেনা-বেচা : সংঘবদ্ধ চক্রের হোতাসহ গ্রেফতার ৫ শাজাহানপুরে হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিকল ট্রাককে চলন্ত ট্রাকের ধাক্কা, ২ গরু ব্যবসায়ী নিহত

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শনিবার, আগস্ট ২২, ২০২০
  • 57 দেখা হয়েছে:

 জেলা প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে দুই ট্রাকের সংঘর্ষে ২ জন গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৩ জন। দুর্ঘটনায় ৪টি গরু মারা গেছে এবং জখম হয়েছে আরও অন্তত ২৫টি গরু।

শনিবার (২২ আগস্ট) সকালে উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে যশোরা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়ার সাইদুল ইসলাম (৪২) ও মোস্তাকিম (২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমেদ।

তিনি জানান, গরু বোঝাই একটি ট্রাক কুড়িগ্রামের রৌমারী থেকে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া যাচ্ছিল। যাওয়ার পথে যশোরা নামক এলাকায় দাঁড়িয়ে থাকা বিকল একটি ট্রাককে পেছন দিক থেকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই দুই গরু ব্যবসায়ী মারা যান। আরও ৩ জন আহত হন। ৪টি গরু মারা গেছে, জখম হয়েছে আরও ২৫ টি গরু।

এদিকে নান্দাইল হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল হক জানিয়েছেন, মরদেহগুলো হাইওয়ে থানা থেকে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকচালক পালিয়ে গেছে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102