December 3, 2021, 9:10 pm

বুবলি নিখোঁজ, কোথায় আছেন কেউ জানে না!

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০
  • 39 দেখা হয়েছে:

 বিনোদন ডেস্ক

ঢালিউডের ইনোসেন্ট অভিনেত্রী শবনম বুবলির খোঁজ নেই! সম্প্রতি এই নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। এরপর থেকেই আর দেখা মিলছে তার! এমনকি অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়েও বুবলির পক্ষ থেকে কিছু বলা হয়নি।

সবশেষ গত ১২ ফেব্রুয়ারি দেখা গিয়েছিল বুবলিকে। রাজধানীর একটি রেস্তোরাঁয় ক্যাসিনো ছবির গানের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। এরপর সারা দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়লে দেশের অন্যান্য খাতের মতো চলচ্চিত্রপাড়ায়ও তালা ঝুলানো হয়।

এরপর প্রায় ২০০ দিন পার হয়ে যাচ্ছে। কিন্তু নায়িকা দেখা মিলছে না। এমনকি কবে নাগাদ তিনি জনসমক্ষে আসবেন সেটিও স্পষ্ট নয়।

লকডাউনের গত কয়েক মাস শোবিজ অঙ্গনের অনেক তারকাই ঘরে বসেও স্যোসাল মিডিয়ায় সরব ছিলেন। ভার্চুয়াল মাধ্যমে অনেকে বিভিন্ন ভিডিও সাক্ষাৎকার, ফটোশ্যুটে যুক্ত হয়েছেন। কিন্তু কোথাও দেখা মেলেনি বুবলির।

কানাঘুষা আছে, বুবলি এখন কানাডায় আছেন। আবার কেউ বলছেন যুক্তরাষ্ট্রে আছেন। কারও দাবি, বুবলিতে ঢাকাতেই আছেন। তবে আড়ালে যাবার আগে বুবলি নিজেই একবার জানিয়েছিলেন, চলচ্চিত্র বিষয়ে পড়ালেখা করতে তিনি যুক্তরাষ্ট্রে যেতে পারেন।

ঢালিউডে শাকিব-অপু বিশ্বাসের জমজমাট জুটির পর গত দু-তিন বছরে শাকিবের সঙ্গে বুবলির জুটিটাও দারুণ জমে উঠেছিল। তবে নতুন গুঞ্জন, শাকিবের ছবিতে বুবলিকে আর দেখা যাবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102