May 20, 2022, 4:30 am
তাঁজাখবর
সাংবাদিক ও প্রভাষক নাহিদ আল মালেকের এলএলবি ডিগ্রি লাভ বগুড়ায় বিভাগীয় সাংস্কৃতিক দক্ষতা ও প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন শাজাহানপুরে সৎ বাবার সঙ্গে মায়ের তালাকের কারণে শিশু সামিউলকে হত্যা বগুড়ায় প্রবাসীর স্ত্রীর সাথে আপওিকর ভিডিও থানায় অভিযোগ শাজাহানপুরে ফসলি জমি থেকে উদ্ধার হওয়া শিশুর লাশের সন্ধান লাভ  শাজাহানপুরের আড়িয়ায় ফসলের ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার  বিদেশ নয়,এখন বগুড়ার শেরপুরে তৈরি হচ্ছে বিদেশী কৃষি যন্ত্র বগুড়ার শাজাহানপুরে বিদ্যুতায়িত হয়ে টিন মিস্ত্রির মৃত্যু বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার

বেশি দামে সেট টপ বক্স নয়, মনিটরিং হবে : তথ্যমন্ত্রী

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, নভেম্বর ২২, ২০২১
  • 68 দেখা হয়েছে:

নিউজ ডেস্ক

বেশি দামে সেট টপ বক্স কিনতে গ্রাহককে যেন বাধ্য করা না হয়, তা মনিটর (পর্যবেক্ষণ) করা হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ

সোমবার দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।

কিস্তিতে গ্রাহকদের সেট টপ বক্স দেওয়ার বিষয়টি অপারেটরদের অনেকে নাকচ করে দিয়েছেন- বিষয়টি নিয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, কেবল অপারেটরদের সঙ্গে বসব। জনগণের ওপর যাতে কোনো চাপ তৈরি না হয়, বেশি দামে যেন সেট টপ বক্স কিনতে গ্রাহকদের যেন বাধ্য না করা হয়, তা আমরা মনিটর করব।

৩০ নভেম্বরের মধ্যে ঢাকা-চট্টগ্রামকে সেট টপ বক্সের আওতায় আনার বিষয়টি কতটুকু এগিয়েছে, জানতে চাইলে তিনি বলেন, আমরা শিগগিরই অংশীজনদের সঙ্গে বসে অগ্রগতিটা পর্যালোচনা করব। তারপর বলতে পারব, কতটুকু অগ্রগতি হয়েছে।

আগের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন কি না- জবাবে মন্ত্রী বলেন, অবশ্যই না, আমরা সিদ্ধান্ত থেকে সরে আসিনি।

বাসে হাফ ভাড়ার জন্য আন্দোলন নিয়ে তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিসেবে আমি নিজে হাফ ভাড়া দিয়েছি। তখন অনেক ক্ষেত্রেই হাফ ভাড়া ছিল। ছাত্রদের হাফ ভাড়ার দাবির বিষয়ে সংশ্লিষ্ট ট্রান্সপোর্ট কোম্পানিগুলো বিবেচনা করতে পারে।

সম্প্রতি শাহবাগে একজন সাংবাদিককে নির্যাতনের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে হাছান মাহমুদ বলেন, এটি অত্যন্ত দুঃখজনক ঘটনা। এ বিষয়ে সরকার ও আইনশৃঙ্খলা বাহিনী থেকে দ্রুত পদক্ষেপ নেওয়া হয়েছে। অপরাধীকে আদালত জামিন দেননি। তাকে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে। সুতরাং বিষয়টি আমরা দেখছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102