January 25, 2022, 10:37 pm

বোনকে হাসপাতালে ভর্তি করে বাসায় ফেরা হলো না এমদাদের

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শনিবার, ডিসেম্বর ৪, ২০২১
  • 29 দেখা হয়েছে:

প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুরের মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে ট্রাকচাপায় এমদাদ হোসেন (৬০) নামের এক সংবাদকর্মী নিহত হয়েছেন। তিনি দৈনিক সংবাদ পত্রিকায় প্রুফ রিডার হিসাবে কর্মরত ছিলেন।

শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে দুর্ঘটনাটি ঘটে। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই মো. সেলিম ঢাকা পোস্টকে বলেন, রাতে ছোট বোনকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করে ডেমরার শারুলিয়ার  বাসায় ফিরছিলেন কড় ভাই এমদাদ। পথে মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে এলে একটি ট্রাক আমার ভাইকে মোটরসাইকেলসহ চাপা দেয়। পরে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান আমার ভাই আর নেই।

তিনি আরও জানান, আমার ভাই দীর্ঘদিন ধরে দৈনিক সংবাদে প্রুফ রিডার হিসাবে কাজ করে। ঘাতক ট্রাকটি কেউ আটক করতে পারেনি। আমরা ময়না তদন্ত ছাড়াই মরদেহ টাঙ্গাইলের নাগরপুর নিয়ে যাচ্ছি। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশনস) মো. দুলাল হোসেন রাতে ট্রাক চাপায় এমদাদ হোসেন নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তার ছোট ভাই পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আমরা ময়না তদন্ত ছাড়াই তার পরিবারের কাছে আজ দুপুর সাড়ে ১২টায় মরদেহ হস্তান্তর করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102