October 26, 2021, 6:35 am
তাঁজাখবর
যমুনার পাড়ে দাড়িয়ে থাকা যে দশজন নৌকায় উঠতে পারলেন বাগমারায় উন্নয়নের ধারা অব্যহত রাখতে চায় আল- মামুন বাগমারায় এক গৃহবধূ নির্যাতনের শিকার বগুড়া সদরের লাহিড়ীপাড়ায় নিহত সিএনজি চালক জাহেরের দাফন শেষে সিএনজি চালকদের মানববন্ধন সাংবাদিক নাসির উদ্দীন বালীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত প্রয়াণ দিবসে কবি জীবনানন্দ দাশকে নিয়ে বগুড়ায় আলোচনা চৌহালীতে খাষপুকুরিয়ার ইউপি নির্বাচনে নৌকা’র প্রতীক প্রত্যাশী মাসুম সিকদার আদমদীঘিতে রক্তদহ বিলে অভিযানঃ ২ হাজার মিটার ভাদাই জাল জব্দ সান্তাহারে ট্রেন থেকে চোলাই মদসহ গ্রেপ্তার ১ কাজিপুরে আওয়ামীলীগের উদ্যোগে জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

ভোটারদের চাওয়া ৬নং তেকানী চুকাইনগর ইউপি নির্বাচনে চেয়ারম্যানপদে পুনরায় অধ্যহ্ম শামসুল হক মন্ডল কে নৌকার মাঝি হিসাবে দেখতে চাই ইউনিয়নবাসি

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, সেপ্টেম্বর ১, ২০২১
  • 55 দেখা হয়েছে:

 

এস এম সালমান হৃদয় বগুড়া প্রতিনিধি :

বগুড়া জেলা সোনাতলা উপজেলার ৬নং তেকানী চুকাইনগর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী মহেশপাড়া গ্রামের ঐতিহ্যবাহি পরিবার মরহুম হামেদ আলী মন্ডলের সুযোগ্য সন্তান। সাবেক ছাত্রনেতা ও বর্তমান ইউপি চেয়ারম্যান অধ্যহ্ম শামসুল হক মন্ডল । এই মন্ডল পরিবারে রয়েছে , শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবীদ, যা ইউনিয়ন বাসীর নিকট ব্যাপক পরিচিতি লাভ করেছে।

তেকানী চুকাইনগর ইউনিয়নের সর্বত্র আলোচনায় স্থান পায় অধ্যহ্ম শামসুল হক মন্ডলের নাম। ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীদের আলোচনায় উঠে এসেছেন তিনি। এরপর থেকে একের পর এক চলছে গুঞ্জন।

শামসুল হক মন্ডল রাজনীতি শুরু ১৯৭০ সালে বাংলাদেশ ছাত্র লীগের সদস্য,১৯৭৫ সালে তেকানী চুকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ১৯৮৯ সালে সোনাতলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, সাধারণ সম্পাদক,সহ-সভাপতি, বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হিসাবে দায়িত্ব পালন করেন, তিনি বগুড়া জেলা শিহ্মক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক,সদর উপজেলা শিহ্মক সমিতির যুগ্ম সম্পাদক সম্পাদক ছিলেন, এছাড়াও সোনতালা উপজেলা শিহ্মক সমিতির লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন কর্মী বলেন, উচ্চশিক্ষিত একজন রাজনীতিবিদ। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত আছেন।

শামসুল হক উন্নয়নে তার ভূমিকা অপরিসীম। এছাড়াও তিনি মহেষপাড়া দবির শহএর রেলগেট “মসজিদুল মোকাররম জামে মসজিদের” সভাপতি হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তার রাজনৈতিক জীবনে আন্দোলন সংগ্রামে সর্বদা রাজপথের লড়াকু সৈনিক হিসাবে কাজ করে যাচ্ছে। অত্যন্ত পরিচ্ছন্ন আদর্শ ব্যক্তিত্বের অধিকারী শামসুল হক মন্ডল গ্রহণযোগ্যতা ইমেজ ইউনিয়ন বাসীর নিকট প্রশংসনীয়। দলের সকল স্তরে নেতাকর্মীদের নিকট অত্যান্ত পরিচিত মিষ্টভাষী শামসুল হক মন্ডলের ইউনিয়ন ব্যাপি ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। আগামী ইউপি নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন পেলে খুব সহজেই নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে ধারণা করছেন আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পাবে এই প্রত্যাশাই ইউনিয়ন বাসীর কাছে তিনি দোয়া প্রার্থী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102