May 25, 2022, 3:51 pm
তাঁজাখবর

মহান বিজয় দিবসে চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির শুভেচ্ছা

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ডিসেম্বর ১৭, ২০২১
  • 59 দেখা হয়েছে:

বগুড়া প্রতিনিধি :
মহান বিজয় দিবস উপলক্ষ্যে চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির পক্ষ থেকে দেশবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটির উপদেষ্টা পরিষদ, কার্যনির্বাহী কমিটি ও সদস্যবৃন্দ।
১৬ ডিসেম্বর সংগঠনটির কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ রাসেল আহম্মেদ এবং সাধারণ সম্পাদক মোঃ রুবায়েত আফসান আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন, ১৯৭১ সালে পাকিস্তানি ঘাতকদের হাতে আহত, নিহত এবং যে সকল মা বোনের সম্ভ্যম হারানোর মাধ্যমে আমরা মহান মুক্তিযুদ্ধে জয়লাভ করেছি,সে সকল মহান বাঙালিদের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও বিনম্র শ্রদ্ধা এবং সবার প্রতি চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির পক্ষ থেকে রইলো মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন।
এক সাগর রক্তের বিনিময়ে বাংলার স্বাধীনতা আনলে যারা আমরা তোমাদের ভূলবো না।
সংগঠনটির কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীল সদস্যরা জানিয়েছেন, পাকিস্তানী হানাদার ঘাতকেরা মনে করেছিল বাঙালি জাতিকে নির্যাতন, জুলুম এবং লুটপাট করে দাবিয়ে রাখা যাবে,এরই পরিপ্রেক্ষিতে তারা ১৪ই ডিসেম্বর দেশের সূর্য সন্তান, শিক্ষক, সাহিত্যিক, লেখক, গবেষক, সাংবাদিক, ডাক্তার, ইঞ্জিনিয়ারসহ জাতির শীর্ষ মেধাবীদের হত্যা করে জাতিকে মেধাশূন্য করার কঠিন ষড়যন্ত্রে লিপ্ত হয়,কিন্তু বাঙালি এ শোককে শক্তিতে রূপান্তরিত করে ইস্পাতের ন্যায় কঠিন ঐক্যবদ্ধ হয়ে পাকিস্তানি ঘাতকদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যায়।যার চূড়ান্ত ফলশ্রুতিতে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বরে বাঙালি জাতি পাকিস্তানি ঘাতকদের কাছ থেকে মহান মুক্তিযুদ্ধে বিজয় লাভ করে।মহান মুক্তিযুদ্ধে যে সকল শহীদরা জীবন বিসর্জন দিয়েছেন, তাদের আত্নার মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন সংগঠনটির উপদেষ্টা পরিষদ, কার্যনির্বাহী কমিটি ও সাধারণ সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102