October 17, 2021, 4:29 am
তাঁজাখবর
শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার কাজিপুরে জলবায়ু পরিবর্তন বাস্তুচ্যুতি এবং অভিবাসন বিষয়ক বহু-অংশীজনের সংলাপ উজিরপুরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত শাজাহানপুরে পুজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা এনামুল হক শাহীন ধুনটে দুর্গা উৎসবে অর্থ সহায়তা দিলেন এমপি হাবিব ও পুত্র সনি শাজাহানপুরে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর দুর্গামন্ডপ পরিদর্শন বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পর্শে ৪ জনের মৃত্যু : বগুড়ায় এক ঘণ্টার জন্য ডিসি কলেজছাত্রী আফিয়া ফেসবুকে কিডনি কেনা-বেচা : সংঘবদ্ধ চক্রের হোতাসহ গ্রেফতার ৫ শাজাহানপুরে হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাথায় ছাত্রদলের র‌্যালিক্যাপ কপালে  জুটলো স্বেচ্ছাসেবকলীগের পদ

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, সেপ্টেম্বর ৭, ২০২১
  • 98 দেখা হয়েছে:
dav

এবিসি বাংলা নিউজ (সৌরভ অধিকারী শুভ) :  | প্রকাশ: ৭ সেপ্টেম্বর, ২০২১

জানা যায়, ২০১৩ সালে উপজেলার সুঘাট ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ কমিটি গঠন করা হয়। এতে হাফিজুর রহমান হাদু সভাপতি ও আতিকুর রহমান রঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। এরপর থেকে এই কমিটি দায়িত্ব পালন করে আসছেন। এরইমধ্যে গত ৫ সেপ্টেম্বর রোববার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত দলীয় প্যাডে পূর্বের কমিটি বিলুপ্ত করে ৮ সদস্েযর একটি নতুন আংশিক কমিটি ঘোষনা করেন। ঘোষিত নতুন কমিটিতে গুয়াগাছি গ্রামের মজনু মিয়ার ছেলে ছাত্রদল কর্মী সেলিম রেজাকে ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক পদে ও আওলাকান্দি গ্রামের আবদুল গফুরের ছেলে এ কে রঞ্জু আহম্মেদ কে সাংগঠনিক সম্পাদক পদ দেন। এ নিয়ে বিতর্ক সৃষ্টি হয় সুঘাট ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী সহ আওয়অমীলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে। এ ঘটনায় বিতর্কিত ওই দুইজনকে কমিটি থেকে বাদ দেয়ার প্রতিবাদে পুর্বের কমিটির নেতাকর্মীরা আওয়ামীলগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ৬ সেপ্টেম্বর সোববার সন্ধ্যায় জোড়গাছা বাজারে বিক্ষোভ মিছিল করেন।
বিক্ষোভে পূর্বের কমিটির সভাপতি হাফিজুর রহমান হাদু, সাধারণ সম্পাদক আতিকুর রহমান রঞ্জু তাদের বক্তব্যে বলেন, সুঘাট ইউনিয়নের বর্তমান কমিটিকে না জানিয়ে উপজেলা কমিটির নেতারা বিএনপি সমর্থিত কর্মীদের প্রবেশ করিয়ে ৮ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করেন। এতে আমরা বিচলিত। অনতিবিলম্বে বিতর্কিত সেলিম ও রঞ্জুকে কমিটি থেকে বাদ দিয়ে দলীয় পরিশ্রমী কর্মীদের কমিটিতে অন্তর্ভুক্ত করার দাবি জানান।
এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব বলেন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবিদ হাসান সুমন ওই ২ জনের নাম দিয়ে সুপারিশ করার জন্য তাদের কমিটিতে অর্ন্তভুক্ত করে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। পরে শুনতে পারলাম যে তারা বিএনপির রাজনীতির সাথে জড়িত। পুর্বের কমিটির সাথে আলোচনা করে বির্তর্কিতদের বাদ দিয়ে নতুন কমিটি ঘোষনা করা হবে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবিদ হাসান সুমন বলেন, বগুড়া ৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজের প্রতিষ্ঠানে চাকরী করার কারণে তাদের বিএনপির মিছিল করতে বাধ্য করেছিল। পরে তারা চাকরী ছেড়ে দিয়ে এলাকায় আমাদের সাথে রাজনীতি করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102