November 29, 2021, 12:33 pm
তাঁজাখবর
উজিরপুরে কঠোর নিরাপত্তা জোরদার,শান্তিপূর্ন ভোট গ্রহন নাটোরে ট্রেনের ধাক্কায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নিহত বগুড়ার শাজাহানপুরে ৯ ইউপিতে চেয়ারম্যান হলেন যারা বগুড়ায় ভোট কেন্দ্রে দেশীয় অস্ত্র ও একটি ককটেল উদ্ধার বগুড়ার ২৭ ইউপিতে ভোট গ্রহণ শেষে চলছে গণনা খালেদা জিয়ার সুস্থতা কামনায় সান্তাহার পৌর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা গোমস্তাপুরে হঠাৎ ঠান্ডা পড়ায় জ্বর,সর্দি, শ্বাসকষ্ট, ডায়রিয়াসহ অন্যান্য রোগী বেড়েছে ধুনটের একমাত্র খেলার মাঠটি জরাজীর্ণ।। দেখার কেউ নেই।। মহান আল্লাহ তাআলার নিকট বেগম খালেদা জিয়ার রোগমুক্তিকামনা

মিথিলার প্রস্তাবে রাজি মোশাররফ করিম ও স্বস্তিকা!

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: রবিবার, জুলাই ১৯, ২০২০
  • 47 দেখা হয়েছে:

ডেক্স রিপোর্ট: মিথিলা ফারজানা। মোশাররফ করিম। স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনটি নামই দুই বাংলার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। লম্বা সময় ধরে তিন জনই পর্দায় নিজেদের সমর্পণ করেছেন প্রায় শতভাগ।উদ্দেশ্য, বাংলার মানুষকে তথ্য ও বিনোদন দিয়ে সহযোগিতা করা। এরমধ্যে মিথিলা ফারজানা দেশের অন্যতম সংবাদ চ্যানেল ‘একাত্তর’-এর জনপ্রিয় মুখ। সংবাদ পরিবেশক কিংবা ‘একাত্তর জার্নাল’ সঞ্চালক হিসেবে তার জুড়ি মেলা ভার। অন্যদিকে মোশাররফ করিমকে বলা হয়, দুই বাংলার সবচেয়ে জনপ্রিয় টিভি অভিনেতা। এমনকি পশ্চিমবঙ্গের কোনও কোনও অঞ্চলে বাংলাদেশের চেয়েও এই অভিনেতার জনপ্রিয়তা বেশি। আর স্বস্তিকার কথা তো মুখফুটে বলার সুযোগ নেই। সবাই জানেন, বোঝেন- রুপালি পর্দায় তার জনপ্রিয়তা আর টলিউডে তার প্রভাবের কথা।
তো এই তিন জনকে এবার পাওয়া যাবে একসঙ্গে। পরিকল্পনাটা করেছেন মিথিলা ফারজানা। প্রস্তাব দিয়েছেন অন্য দুজনকে। দ্বিধা না করে সাড়া দিলেন দুজনেই। অবশেষে ছক এঁকে, সময় ফিক্স করে তারা প্রস্তুত।
শনিবার (২৭ জুন) রাত ৯টায় (পশ্চিমবঙ্গ সময় ৮টা ৩০ মিনিট) মিথিলার মুখোমুখি বসবেন মোশাররফ করিম ও স্বস্তিকা। পুরো আয়োজনটি সরাসরি সম্প্রচার হবে সঞ্চালকের ফেসবুক পেজ থেকে।
মিথিলা ফারজানা বাংলা ট্রিবিউনকে বললেন, ‘এটা ঘরবন্দি সময়টাকে কাজে লাগানোর পরিকল্পনা থেকে করা। অনেকেই নিজ ঘরে বসে এমন শো করছেন জুম বা অন্য অনেক মাধ্যমে। তো আমার হাতে টিভিসূচির বাইরেও বেশ কিছুটা সময় বাড়তি থেকে যাচ্ছিল। সেই সময়টাতে নতুন কিছু করতে চাইছিলাম। অবশেষে মাথায় এলো করোনাকালে দুই বাংলার একটা মেলবন্ধন ঘটাতে। যেটা তেমন কাউকে করতে দেখছিলাম না।’মিথিলা জানান, তার এই আয়োজনের নাম দিয়েছেন ‘এই আলো এই অন্তরাল’। ৬ জুন চঞ্চল চৌধুরী আর অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে শুরু করেন শো’টি। ১৩ জুন করেন বাপ্পা মজুমদার ও রূপঙ্কর বাগচীকে নিয়ে। ২০ জুন মিথিলা বসেন চিরকুট ব্যান্ডের সুমি এবং ওপারের সংগীত পরিচালক জয় সরকারের সঙ্গে। এবার সেই শো করছেন মোশাররফ করিম ও স্বস্তিকাকে ঘিরে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102