January 25, 2022, 11:51 pm

যশোর-নড়াইল মহাসড়কে বাস উল্টে নিহত ১ আহত ১০

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, আগস্ট ২৩, ২০২১
  • 125 দেখা হয়েছে:

 

মোঃ কামাল হোসেন,বিশেষ প্রতিনিধি

যশোরের বাঘারপাড়ায় যশোর- নড়াইল মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে চালক রুস্তুম আলী (৫২) নিহত হয়েছেন। এ ঘটনায় ১০ জন যাত্রী আহত হয়েছেন।
আহতদের মধ্যে ৪ জন যশোর জেনারেল হাসপাতালে ও ২ জন বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে বাঘারপাড়ার দাতপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত বাসের চালকের ভাই জয়নাল আবেদিন বলেন, আমার ভাই যশোর-কালনা রুটের বাসচালক। আজ সকালে তিনি বাস চালিয়ে নড়াইলে যাচ্ছিলেন। পথিমধ্যে দাতপুরে পৌঁছালে বাসের একটি চাকা ব্লাস্ট হলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ভাইসহ ১০জন গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় ভাইকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার ভাই রুস্তম আলীকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় আহত যশোর সদরের কচুয়া গ্রামের মাহবুল ইসলামের মেয়ে মারিয়া বলেন, আমি, চাচাতো বোন নায়মা (১৩) ও চাচাতো ভাই রাশেদুল ইসলাম (১৬) বাসে নড়াইল যাচ্ছিলাম।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, দুর্ঘটনায় কমপক্ষে দশ জন আহত হয়েছে। তার মধ্যে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় ছয় জনকে; তাদের মধ্যে দুই জন ভর্তি রয়েছে। অন্যরা পাথমিক চিকিৎসা নিয়েছে। যশোর জেনারেল হাসপাতালে চার জনকে আনা হয়। তারমধ্যে বাঘারপাড়ার নওয়াপাড়া গ্রামের মান্নান মিয়ার ছেলে নাফিজ আসলাম ইসা (৩২) যশোর জেনারেল হাসপাতালে ভর্তি। তিনি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, হাসপাতালে আনার আগেই রুস্তুম আলী মারা যান। অন্যরা আশঙ্কামুক্ত।

এবিষয়ে বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন বলেন, বাসের চাকা ব্লাস্ট হয়ে দুর্ঘটনায় গাড়িচালক নিহত হয়েছেন,বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102